খেলা

শুক্রবার আসছেন টাইগারদের তিন কোচ

ক্রীড়া প্রতিবেদক : অনেকের মতে বিষণ্নতার বছর ২০২০, এরই মধ্যে বিদায় নিয়েছে অভিশপ্ত বছরটি। করোনার জন্য দীর্ঘ দিন মনে থাকবে দাগ কাটা বছর ২০২০। সময়ের চাকা ঘুরে চলে এসেছে ২০২১ সাল।

নতুন বছরের জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে (১০ জানুয়ারি) তিন ম্যাচের ওয়ানডে আর দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সপ্তাহখানেকের মধ্যেই শুরু হয়ে যাবে টাইগারদের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রস্তুতি।

বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ থেকে শুরু করে পেস-স্পিন, ফিল্ডিং কোচ, ট্রেনার আর কম্পিউটার অ্যানালিস্টসহ সব কোচই বিদেশি। সব কিছু ঠিক থাকলে জাতীয় দলের অনুশীলন শুরুর আগেই ঢাকা চলে আসবেন জাতীয় দলের সব বিদেশি কোচ।

আগেই জানা, বাংলাদেশের বিদেশি কোচরা এসে কদিন পরই ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে পারছেন। বিসিবি জাতীয় দলের সব বিদেশি কোচদের জন্য সরকারের উচ্চপর্যায়ের বিশেষ অনুমতি নিয়ে রেখেছে।

যাতে করে জাতীয় দলের ভিনদেশি কোচদের জন্য আর ১৪ দিনের কোয়ারেন্টাইন থাকতে না হয়। তারা রাজধানী ঢাকায় পা রেখে কোভিড-১৯ টেস্ট দিয়ে, নেগেটিভ হলেই জাতীয় দলের সঙ্গে কাজ করার অনুমতি পাবেন।

এদিকে অনুশীলন শুরুর সপ্তাহখানেক আগেই বিদেশি কোচদের ঢাকা আসা শুরু হয়েছে। ট্রেনার জুলিয়ান ক্যালেফাতো ও ট্রেনার নিকোলাস ট্রেভরলি ইতোমধ্য ঢাকায়।

শনিবার (২ জানুয়ারি) সকালে রাজধানীতে পা রেখেছেন জুলিয়ান ও নিকোলাস। সকাল ৯টায় এসে পৌঁছান জুলিয়ান ক্যালিফাতো আর সকাল ১০টায় পা রাখেন নিকোলাস।

ট্রেনার-ফিজিও অনুশীলন শুরুর সপ্তাহখানেক আগে এলেও জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং ওটিস গিবসন ও ফিল্ডিং কোচ রায়ান কুক আসবেন আরও পরে।

বিসিবির নির্ভরযোগ্য এক সূত্র জানিয়েছে, টাইগারদের দুই দক্ষিণ আফ্রিকান (হেড কোচ রাসেল ডোমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক) কোচ ও ক্যারিবীয় পেস বোলিং কোচ ওটিস গিবসন আগামী ৮ জানুয়ারী শুক্রবার। তারা আসার ৪৮ ঘন্টা পরই শুরু হবে টিম বাংলাদেশের অনুশীলন।

সান নিউজ/এম/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কাশ্মিরে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক : ভারত-শাসিত জম্মু-কাশ্মিরে সড়ক দুর্ঘটনায়...

মাছ ধরা দেখতে গিয়ে যুবক নিহত 

জেলা প্রতিনিধি: রাজবাড়ীর দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুন থেকে পদ্...

সত্যের পথে অবিচল থাকার আহ্বান মুক্তাধর

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

সফর শেষে দেশে ফিরলেন ড. শিরীন

নিজস্ব প্রতিবেদক: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ১৪৮তম আইপিই...

নিগৃহীত নেতাদের তালিকা দিতে হবে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা