খেলা

শিশিরের হাতের রান্না মিস করছেন সাকিব

ক্রীড়া ডেস্ক : যুক্তরাষ্ট্র থেকে সাকিব আল হাসান দেশে ফিরেছেন গেল ৫ নভেম্বর। দেখতে দেখতে পেরিয়ে গেছে দুই সপ্তাহ। এরইমধ্যে স্ত্রী উম্মে আল হাসান শিশিরের হাতের রান্না করা খাবার মিস করতে শুরু করেছেন মিস্টার সেভেন্টি ফাইভ।

১ বছরের নিষেধাজ্ঞার পুরো সময়টাই বলতে গেলে স্ত্রী-পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। মাঝে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের সম্ভাবনা দেখা দেয়ায়, বিকেএসপিতে ২ সপ্তাহের রূদ্ধদ্বার অনুশীলন করতে একবার দেশে এসেছিলেন সাকিব। তবে সিরিজ আবারও স্থগিত হয়ে যাওয়ায় পরিবারের কাছে ফিরে যান তিনি। এরপর নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর আবারও দেশে ফেরেন আল হাসান। এরইমধ্যে শুরু করেছেন অনুশীলনও। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

ক্রিকেট ছাপিয়ে সম্প্রতি অবশ্য অন্যান্য ইস্যুতে বেশ বিতর্কের জন্ম দিয়েছেন সাকিব। দেশে ফিরেই পরদিন একটি সুপারশপ উদ্বোধন করতে গেলে করোনার নিয়ম ভাঙার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এরপর সেলফি তুলতে চাওয়ায় এক ভক্তের ফোন ফেলে ভেঙে দেয়ার অভিযোগও ওঠে। এরমধ্যেই কলকাতায় পূজা উদ্বোধন করতে গিয়ে ফের বিতর্কের মুখে পড়েন তিনি। তার বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ তুলে দেশের একটি গোষ্ঠী। এরই ধারাবাহিকতায় একজন তাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার হুমকিও দেন। পরবর্তীতে নিজের ইউটিউব চ্যানেলে এসে ক্ষমা চান সাকিব আল হাসান।

এসবের মধ্যেই আবারো সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার টাইগার অলরাউন্ডার। বৃহস্পতিবার বিকেলে ৯ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যায়, স্ত্রী শিশির রান্না করছেন। শিশিরকে ম্যানশন করে ক্যাপশনে সাকিব লিখেছেন, আবার কবে এই মজার খাবারটি খাচ্ছি?

যথারীতি এই পোস্টটিও দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। মজার মজার কমেন্ট করছেন অনেকেই। নাওমি মিনহাজ সোনিয়া নামের একজন লিখেছেন, 'এটা যদি আমি বাসাতে রান্না করি, তাহলে আম্মু আমাকে কান ধরে রান্না ঘর‌ থেকে বের করে দিবে। এমনিতেই কিছু পারি না!! তার উপর..'

মুহাম্মদ আবু সাঈদ নামের আরেকজন লিখেছেন, 'শুধু রান্না করলেই তো হবে না! দাওয়াত দিয়ে খাওয়াতে তো হবে নাকি! আচ্ছা থাক খাবো না। সাকিব ভাইকে বলে দিয়েন মাঠে নেমে বিশাল বিশাল ছক্কা মারতে। তাহলেই পেট ভরে যাবে।'

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

ইরানে ইসরালি হামলা 

আন্তর্জাতিক ডেস্ক: এবার ইরানে ইসরায়েলিরা হামলা চালিয়েছেন। এক...

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

জেলা প্রতিনিধি: মায়ের সাথে খড় আনতে গিয়ে ১২ বছরের এক বুদ্ধি প...

ভারতের ভোট গ্রহণ শুরু

আন্তর্জাতিক ডেস্ক: আজ ভারতের জাতীয় সংসদের নিম্নকক্ষ লোকসভা ন...

চার্লস ডারউইন’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ ‍শুক্রবার (১৯ এপ্রিল)...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা