বিনোদন

শিল্পার বোনের টুইটে ব্যাপক হইচই

বিনোদন ডেস্ক : পর্ণগ্রাফি কাণ্ডে জেলে রয়েছেন রাজ কুন্দ্রা। বিষয়টি নিয়ে চরম বিপাকে রয়েছেন শিল্পা শেঠি। এরই মাঝে রাজের শ্যালিকা শমিতা শেঠিকে নিয়েও জোর বিতর্ক শুরু হয়েছে। এরই মাঝে হঠাৎ করেই টুইট করে বসলেন শমিতা, যা নিয়ে ইতোমধ্যে শোরগোল পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শমিতা লিখেছেন, ‘তোমার ভেতরে যে শক্তি রয়েছে তা সবার চোখে পড়ে না। তোমার ভেতরে থাকা আগুনের একটা ছোট্ট ফুলকি বারবার কানে বলে যায়। তুমি পারবে তোমাকে এগিয়ে যেতেই হবে। মানুষ তোমার এই শক্তিকে কী চোখে দেখবে তা তোমার হাতে নেই। তুমি যাই বল না কেন, মানুষের কানে সেই কথাই পৌঁছাবে যা তারা আসলে শুনতে চান। তাদের ব্যক্তিগত জীবনের টানাপোড়েন স্থির করে তোমার সমস্যাকে তারা কী চোখে দেখবেন। তাই বেশি না ভেবে, যা করছ তা সততার সঙ্গে করো, ভালোবেসে করে যাও।’

শমিতার এই পোস্ট দেখে নেটিজেনরা ইতোমধ্যেই শোরগোল শুরু করে দিয়েছে। নেটিজেনদের কথায়, কুন্দ্রা কাণ্ডের থেকে গা বাঁচাতেই হয়তো এ ধরনের পোস্ট করছেন শমিতা।

গত ১৯ জুলাই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজ কুন্দ্রার নামে সামনে আসতে শুরু করে একের পর এক অভিযোগ। এমনকি, এই বিতর্কে নাম জড়িয়েছে অভিনেত্রীর বোন শমিতা শেঠিও।

কয়েক দিন আগে পর্ণকাণ্ডের অপর অভিযুক্ত অভিনেত্রী-মডেল গহনা বশিষ্ঠ জানিয়েছিলেন, রাজ কুন্দ্রা তার অপর এক অ্যাপের জন্য তৈরি ছবিতে কাস্ট করতে চেয়েছিলেন শ্যালিকা শমিতা শেঠিকে। আর তারপর থেকেই শমিতা শেঠিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় ট্রল।

এসব নিয়ে এতদিন মুখ খুলতে চাননি শমিতা শেঠি। রাজ কুন্দ্রা ও তার সম্পর্ক নিয়ে সমালোচনাকে খুব একটা পাত্তাও দিচ্ছেন না তিনি। তবে এবার টুইট করলেন শিল্পার বোন। আকার ইঙ্গিতে শমিতা বুঝিয়ে দিলেন, এই পরিস্থিতিতে তাকে ঠিক কী করা উচিত।

অন্যদিকে, রাজ কুন্দ্রা ও শিল্পার বিরুদ্ধে উঠল ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ। আর তার ফলে ৩ লক্ষ টাকা তাদের জরিমানা করল সেবি (SEBI)। ভিয়ান ইন্ড্রাস্ট্রিজকেও জরিমানা করা হয়েছে।

জানা গেছে, ২০১৫ সালে চারজনকে ৫ লাখ টাকার শেয়ার বিলি করেছিল ভিয়ান ইন্ড্রাস্ট্রিজ। শেয়ার বিলির ক্ষেত্রে নিয়মবিরুদ্ধ কাজের অভিযোগ উঠেছে পর্ন ছবি কাণ্ডে অভিযুক্ত রাজের বিরুদ্ধে। তার পরিপ্রেক্ষিতেই তদন্ত করে সেবি।

সান নিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচন সম্পন্ন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

শরীয়তপুরে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভে...

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

ত্রিমুখী সংঘর্ষে নিহত ১২

জেলা প্রতিনিধি : ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারের ত...

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক : ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে জাতির পিতা...

রাতে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট 

নিজস্ব প্রতিবেদক: আজ দিবাগত রাতে কুয়াকাটায় স্থাপিত দেশের দ্ব...

৭১ বছর পর দেখা যাবে বিরল ধূমকেতু 

নিজস্ব প্রতিবেদক: আগামী ২১ এপ্রিল বহুল কাঙ্ক্ষিত ধূমকেতু 12P...

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় হঠাৎ বৃষ্টি জনজীবন...

শরীয়তপুরে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভে...

চলমান যুদ্ধ পরিস্থিতি নজর রাখার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মধ্যপ্রাচ্যে সৃষ্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা