সারাদেশ

লোনের টাকা না দিতেই বন্ধুকে খুন করে বন্ধু

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ: নওগাঁয় চাঞ্চল্যকর ডিস ব্যবসায়ী উজ্জ্বল হত্যাকাণ্ডের রহস্যজট খুলেছে। ধারের টাকা না দিতেই ৩ বন্ধু মিলে খুন করে উজ্জ্বলকে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া জানান, নিহত উজ্জ্বল একজন ডিস ব্যবসায়ী ছিলেন। মাঝেমধ্যে নেশা গ্রহণেরও অভ্যাস ছিলো তার। বেশ কিছুদিন আগে তার অন্তরঙ্গ বন্ধু সুজন ও শরিফ ত্রিশ হাজার টাকা ঋণ নেন উজ্জ্বলের কাছ থেকে। সেই ঋণের সুদের টাকার জন্য কয়েকদিন ধরেই চাপ দিচ্ছিলেন উজ্জ্বল। এমন পরিস্থিতিতে সে টাকা না দিতে পারায় ঈদের পরদিন দুপুরে স্থানীয় বাজারে একত্রিত হয়ে উজ্জ্বলকে খুনের পরিকল্পনা করে তারা। সেই অনুযায়ী নেশা ও টাকার প্রলোভন দেখিয়ে শনিবার রাতে ভবানীপুর গ্রামের নির্জন বিলে নিয়ে যাওয়া হয় উজ্জ্বলকে। তখন সেখানে সুজন, শরিফ ও রায়হান উপস্থিত ছিলেন। টাকা লেনদেনের কথাবার্তার এক পর্যায়ে সুজন কৌশলে উঠে গিয়ে পিছন থেকে উজ্জ্বলের গলায় ধারালো ছুরি চালায়। সে চিৎকার শুরু করলে অন্য দুজন তার হাত-পা চেপে ধরে গলা কেটে ফেলে। মৃত্যু নিশ্চিত করার জন্য শরিফের কাছে থাকা আরেক চাকু দিয়ে দু’পায়ের রগ কেটে ফেলা হয়। এরপর খুনিরা লাশ গুমের জন্য একটি পাটক্ষেতে ফেলে আসে উজ্জ্বলের মরদেহ।

পুলিশ সুপার আরও জানান, ঘটনার পর উজ্জ্বলের মা রহিমা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। সেই সূত্র ধরে এরইমধ্যে ২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আরেকজনকে খুঁজতে তৎপরতা অব্যাহত আছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৪ জুলাই রাত থেকেই নিখোঁজ ছিলেন নওগাঁ সদর উপজেলার বিল ভবানীপুর গ্রামের রহিমা বেগমের ছেলে উজ্জ্বল হোসেন। পরদিন সকাল ৯টার দিকে গ্রামের পাশের একটি পাটক্ষেত থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

সাননিউজ/ জেআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা