আর্টস

রোমান্স করবে মেষ, লোকসান গুনবে মিথুন

সান নিউজ ডেস্ক : রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ : প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ লাভদায়ক হবে। গাছ রোপণ করা শুভ ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। আজ কর্মের সুনাম-অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন।

বৃষ : দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার ও উপঢৌকন প্রাপ্ত হবেন।

মিথুন : ব্যবসা-বাণিজ্যে লোকসান, কর্মে হয়রানিমূলক দূরবদলি, সাসপেনটশন, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে।

কর্কট : দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবেন।

সিংহ : চতুর্দিক থেকে শুভফলের প্রাপ্তি ঘটায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় তথা বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কন্যা : ভ্রাতা-ভগ্নি, আত্মীয়-পরিজন ও জীবনসাথীর সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। লটারি, ফাটকা, জুয়া, রেস, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ডুবে যাবে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন নচেৎ অর্থ ও মান উভয়দণ্ডে দণ্ডিত হবেন।

তুলা : দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনোরূপ সম্ভাবনা নেই। শিক্ষার্থীদের মন ফেসবুক, ইন্টারনেট, প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন-সাধ ভেঙে যাবে।

বৃশ্চিক : পিতা-মামাতর স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

ধনু : টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি ক্ষেত লণ্ডভণ্ড করে দেবে।

মকর : শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক, কর্মচারী ও ড্রাইভাররা আপনার ব্যবসায়িক মূলধনসহ মূল্যবান সম্পদাদি লুফে নেবে। দুর্ঘটনা এড়াতে ভিড়ভার ও তীব্রগতির বাহন এড়িয়ে চলুন।

কুম্ভ : যে কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফলতা আসবে। কর্ম, অর্থ, মোক্ষ, সুনাম, যশ প্রতিষ্ঠার জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসায়িক অংশিদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হয়ে পড়বে।

মীন : ডাকযোগে চেক, মনিঅর্ডার, বিকাশ প্রভৃতি আসতে পারে। বেকারদের কর্ম প্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার তথা বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা প্রাপ্ত হবেন।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে জনপ্রিয়তার শীর্ষে ফিরোজ চৌধুরী 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: ২য় ধাপে...

জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর, যুবক আটক

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

লক্ষ্মীপুরে জনপ্রিয়তার শীর্ষে প্রার্থী আশরাফুল 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে গণসং...

দৌলতখানে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখান...

ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিল

ভোলা প্রতিনিধি: ২য় ধাপের উপজেলা প...

চতুর্থ ধাপের ভোটগ্রহণ ৫ জুন

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

বাংলাদেশে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে (এসইজেড)...

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পদ্মা...

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানে রাস্তা দিয়ে হেঁটে যাও...

আ’লীগের শান্তি সমাবেশ স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ এপ্রিল রাজধানীতে শান্তি ও উন্নয়ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা