খেলা

রোজা রেখেই জেতালেন তিনি!

স্পোর্টস ডেস্ক: আজ (সোমবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ছিল মাত্র একটি ম্যাচ। এক ম্যাচ থাকলেও সেই ম্যাচের গুরুত্ব ও উত্তেজনা ছিল অনেক বেশি। উত্তর বারিধারা ও ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার যে দল জিতবে তারা লিগের অবনমন এড়ানোর ক্ষেত্রে এগিয়ে থাকবে।

এমন অস্তিত্ব সংকটের ম্যাচে উত্তর বারিধারা ৩-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে। তিন গোলের দুইটি মিশরীয় ফরোয়ার্ড মোস্তফা কারবার আরেকটি সুজন বিশ্বাসের।

মিশরীয় ফুটবলার মোস্তফা গরমের মধ্যে রোজা রেখে খেলেছেন। আগের ম্যাচগুলোতেও রোজা ছিলেন তিনি। আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ হওয়ায় বারিধারার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মোস্তফাকে রোজা না রাখার অনুরোধ জানিয়েছিলেন।

সাধারণ সম্পাদকের অনুরোধ উপেক্ষা করে রোজা নিয়েই খেলেন মোস্তফা এবং দুই গোল করে দলের জয়ে ভূমিকা রাখেন।

ম্যাচ জয়ের পর বারিধারার সাধারণ সম্পাদক বলেন,‘ আজকের ম্যাচের জয় অত্যন্ত প্রয়োজন ছিল। এজন্য ওকে অনুরোধ করেছিলাম অন্তত আজ রোজা না রাখতে। ও বলেছিল সমস্যা নেই। শেষ পর্যন্ত ওর দুই গোল জয়ে ভূমিকা রেখেছে।’

১৪ মিনিটে মোস্তফার গোলেই বারিধারা লিড নেয়। ১-০ গোলের এগিয়ে দুই দল প্রথমার্ধে ড্রেসিংরুমে যায়। ৬৩ মিনিটে দ্বিতীয় গোল করে মাঠে শুয়ে পড়েন মোস্তফা। রোজা রাখায় পানিশূন্যতায় ক্লান্তি ভর করে এই ফুটবলারের। কোচ তাকে উঠিয়ে নেন। মোস্তফার উঠার পর বারিধারার আক্রমণ কমে যায়। এরপরেও ৭৮ মিনিটে সুজন বিশ্বাসের গোলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বারিধারা।

এই হারের ফলে ঐতিহ্যবাহী ব্রাদার্স ইউনিয়ন রেলিগেশনের শঙ্কায় পড়ে গেল। ১৬ ম্যাচে মাত্র পাঁচ পয়েন্ট। তাদের উপরে থাকা মুক্তিযোদ্ধার পয়েন্ট ১০।

আগে নয় পয়েন্ট থাকা বারিধারা এই জয়ে ১২ পয়েন্ট নিয়ে মুক্তিযোদ্ধাকে টপকে টেবিলের দশম স্থানে উঠেছে। আরামবাগ দুই পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে। চলমান লিগে রেলিগেশন দুইটি।

সাননিউজ/এএমএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঝালকাঠি নার্সিং কলেজে অচল অবস্থা!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সি...

লক্ষ্মীপুরে স্বাস্থ্য নিরাপত্তা স্কিম চালু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

ভোলায় বঙ্গবন্ধু সেজেছে ক্ষুদে শিক্ষার্থীরা

ভোলা প্রতিনিধি: শ্রদ্ধা ও ভালোবাস...

মোস্তফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

অবৈধ ইটভাটায় হুমকির মুখে জীববৈচিত্র্য

রংপুর ব্যুরো: রংপুর জেলাসহ বিভাগে...

বাঁশ দিয়ে লেন ভাগ, তবু যানজটে দুর্ভোগ

রংপুর ব্যুরো: রংপুর মহানগরীতে নিয়...

রোজা রাখার উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: রোজা রাখার উপরা...

ঝালকাঠি নার্সিং কলেজে অচল অবস্থা!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সি...

মোস্তফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা