খেলা
৬ বলে দরকার ৩১

রুবেলের বলে রাব্বীর অবিশ্বাস্য ঝড়

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের ৩২তম ম্যাচে জয়ের জন্য প্রাইম দোলেশ্বর দরকার ছিলো ১৫২ রান। কিন্তু ১৯ ওভার শেষে তাদের সংগ্রহ ১২১ রান। শেষ ওভার তথা শেষ ছয় বলে দলটির লক্ষ্য হয়ে দাঁড়ায় ৩১ রান। যা কোনো ভাবেই কল্পনা করতে পারছিলো না ফরহাদ রেজা বাহিনী।

কিন্তু অবিশ্বাস্য এক তুলকালাম কাণ্ড ঘটিয়ে দিলো প্রাইম দোলেশ্বরের পেস অলরাাউন্ডার কামরুল ইসলাম রাব্বী। ৬ বল খেলে ১১ রানে অপরাজিত থাকা রাব্বী ম্যাচের শেষ ওভারে রুবেল হোসেনের বলে তুলে নেন ২৭ রান।

রুবেলের প্রথম হাফ-ভলি বল লং অফ দিয়ে ছক্কা হাঁকান রাব্বী। পরের ইয়র্কার ডেলিভারিতে ব্যাট ছুঁয়ে আসে ২ রান। তৃতীয় বলে রুবেলের মাথার ওপর দিয়ে দ্বিতীয় ছক্কা। চতুর্থ বল শর্ট ডেলিভারি। এবার পুল করে লং লেগ দিয়ে আরেকটি ছক্কা। শেষ ২ বলে দরকার ১১। এবার জয়ের পাল্লা ভারি দোলেশ্বরের।

রাব্বী পঞ্চম বলেও দারুণ টাইমিং মেলালেন। এবার ফুলটস বল লং অন দিয়ে চতুর্থ ছক্কা। শেষ বলে দরকার মাত্র ৫। এবার রুবেল বাঁচালেন দোলেশ্বরকে। তার শর্ট বল টাইমিং মেলাতে না পেরে কভারে ১ রান নেন রাব্বী। ১২ বলে ৩৮ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ৩ রানের আক্ষেপে পুড়তে হয় তাকে।

এর আগে প্রথমে ব্যাট করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৭ উইকেটে ১৫১ রান তোলে। জবাবে প্রাইম দোলেশ্বরের ৯ উইকেটে ১৪৮ রান ইনিংস থামে।

প্রাইম ব্যাংকের জয়ের নায়ক মোহাম্মদ মিথুন। ডানহাতি এ ব্যাটসম্যান ৫০ বলে ৫৫ রান করেন ৫ চার ও ১ ছক্কায়। ওপেনিং তামিম ৮ রান করে ফেরেন শামীমের বলে। রনি তালুকদার রানের খাতা খোলার আগে এনামুলের ঘূর্ণিতে বল মিস করে বোল্ড হন। অধিনায়ক এনামুল ১৮ বলে ১ চার ও ২ ছক্কায় ভালো কিছুর আশা দেখালেও ইনিংস বড় করতে পারেননি। তাইবুরের সোজা বল টাইমিং মেলাতে না পেরে বোল্ড হন। এরপর মিথুনের দৃঢ়তায় লড়াকু সংগ্রহ পায় প্রাইম ব্যাংক। শেষ দিকে নাহিদুল ২০ ও অলোক ২৬ রান করে অবদান রাখেন।

ব্যাটিংয়ে ভালো করতে পারেনি দোলেশ্বরের কেউ। রাব্বীর শেষ ঝড়ের আগে মার্শাল আইয়ুব ২২, ফজলে মাহমুদ ২১, শরীফ উল্লাহ ১৯ ও সাইফ হাসান ১৩ রান করেন। ম্যাচে ২ উইকেট ব্যাট হাতে বিধ্বংসী ইনিংস খেলা রাব্বীর পরিবর্তের ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন মিথুন।

এ জয়ে প্রাইম দোলেশ্বরকে টপকে শীর্ষে উঠেছে প্রাইম ব্যাংক। ৬ ম্যাচে ৫ জয়ে তাদের পয়েন্ট ১০। দোলেশ্বরের ৬ ম্যাচে ৪ জয় ও একটি করে হার-ড্রয়ে পয়েন্ট ৯।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা