রাজনীতি

রাজধানীতে জেডআরএফের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীতে অসহায়, গরিব ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, সুপ্রিমকোর্ট চত্ত্বর এবং ধানমন্ডির তাকওয়া মসজিদ এলাকার ফুটপাতে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। জেডআরএফ কর্তৃক গঠিত জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোর্শেদ হাসান খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব ডা. সরকার মাহাবুব আহমেদ শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব এবং ঢাকা দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, জেল-জুলুম নির্যাতন উপেক্ষা করে সব সময় মানবকল্যাণে কাজ করে যাচ্ছে বিএনপি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যখন মুক্ত ছিলেন তখন প্রতি বছরই তিনি শীতার্ত মানুষের পাশে দাঁড়াতেন, শীতবস্ত্র বিতরণ করতেন। আজ তিনি গৃহবন্দি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ১/১১ সরকারের নির্যাতনের শিকার হয়ে বর্তমানে বিদেশে আছেন। তিনি যখন দেশে ছিলেন তখন ঝড়, জ্বলোচ্ছাস উপেক্ষা করে মানুষের দুর্দিনে কাছে ছুটে গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিতেন। শীতবস্ত্র বিতরণ করতেন। মানুষকে সাবলম্বী করতে নানামুখী প্রকল্প গ্রহণ করতেন। তাদের পক্ষ থেকে শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি আমরা।

তিনি বলেন, নানা নিপীড়ন নির্যাতন সহ্য করেও মানবকল্যাণে কাজ করে যাচ্ছি আমরা। অথচ সরকার অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে না। শীতে কাপছে উত্তরাঞ্চল। কোনও মন্ত্রী এমপিদের সেখানে সহায়তা করতে দেখছিনা। তারা ঘরের ভেতরে আরাম আয়েশে থেকে গলবাজি করছেন। দেশের মানুষ মরলো নাকি বাঁচলো সেদিকে তাদের কোনও নজর নেই।

সান নিউজ/ টিএস/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে জনপ্রিয়তার শীর্ষে ফিরোজ চৌধুরী 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: ২য় ধাপে...

জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর, যুবক আটক

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

লক্ষ্মীপুরে জনপ্রিয়তার শীর্ষে প্রার্থী আশরাফুল 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে গণসং...

দৌলতখানে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখান...

ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিল

ভোলা প্রতিনিধি: ২য় ধাপের উপজেলা প...

চতুর্থ ধাপের ভোটগ্রহণ ৫ জুন

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

বাংলাদেশে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে (এসইজেড)...

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পদ্মা...

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানে রাস্তা দিয়ে হেঁটে যাও...

আ’লীগের শান্তি সমাবেশ স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ এপ্রিল রাজধানীতে শান্তি ও উন্নয়ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা