বিনোদন

যেভাবে কাছে এসেছিল আনুশকা

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ের অন্যতম 'পাওয়ার কাপল' বিরাট কোহলি এবং আনুশকা শর্মা।

তবে জানেন কী প্রথম আলাপে বিরাটকে নাক উঁচু মনে হয়েছিল আনুশকার? বিরাটেরও বা কেমন লেগেছিল অভিনেত্রীকে, জানালেন খোদ এই তারকা ক্রিকেটার।

শনিবার (১ মে) ৩৩-এ পা দেন আনুশকা শর্মা। তবে শুধুইমাত্র একজন জনপ্রিয় বলিউড অভিনেত্রী তিনি নন। পাশাপাশি একজন সফল প্রযোজকও বটে। আনুশকার প্রযোজনা সংস্থায় তৈরি হওয়া একাধিক সিনেমা যেমন মন জয় করেছে সমালোচকদের, পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের জন্য তার প্রযোজিত দুটি ওয়েব সিরিজ সাদরে গৃহীত হয়েছে দর্শকদের কাছে।

তবে জানেন কী স্বামী বিরাট কোহলির সঙ্গে তার প্রথম সাক্ষাতের ঘটনা? যদিও তখন বিরাট ও আনুশকা পরস্পরকে চিনতেন না মোটেই। পিছিয়ে যাওয়া যাক ২০১৩ সালে।

তখন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম উঠতি তারকা বিরাট কোহলি। সারা বিশ্বে ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে চর্চার বিষয় হয়ে উঠছেন তিনি। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হিসেবেও ততদিনে মনোনীত হয়ে গেছেন বিরাট।

ওদিকে ততদিনে বলিউডেও নিজের মাটি শক্ত করে ফেলেছেন আনুশকা শর্মা। অসংখ্য পুরুষের 'হার্টথ্রব' তিনি। এরকম সময়েই একটি জনপ্রিয় শ্যাম্পু ব্র্যান্ডের বিজ্ঞাপন শুটের জন্য ডাক পড়ে বিরাট- আনুশকার।

দু'জনেই নির্দিষ্ট দিনে সময়মতো হাজির হন শুটিং ফ্লোরে। আনুশকার ক্ষণিক আগেই পৌঁছেছিলেন বিরাট। এদিক সেদিক ঘুরছেন, এমন সময় ফ্লোরে প্রবেশ করেন আনুশকা।

তৎকালীন ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়কের চোখে পড়ে দীর্ঘাঙ্গী আনুশকা পায়ে শোভা পাচ্ছে বেশ উঁচু হিলের একজোড়া স্টিলেটো। ফলে, আনুশকার মাথা ছাপিয়ে গেছে বিরাটের উচ্চতা।

ভ্যাবাচ্যাকা খেয়ে 'স্মার্ট' সাজের চেষ্টায় হাসিমুখেই আনুশকার উদ্দেশে বিরাটের প্রশ্ন ছিল, 'বাড়িতে কি এর থেকে বড় হিলের জুতো ছিল না না? 'অপরিচিত সহ-অভিনেতার মুখে এহেন রসিকতা মোটেই মনে ধরেনি অভিনেত্রীর। যথেষ্ট বিরক্তি প্রকাশ করেছিলেন তিনি।

এরপরের ঘটনা শোনা যাক বিরাট-আনুশকার মুখেই। সেই ঘটনা প্রসঙ্গে হাসতে হাসতে আনুশকা বলেন, 'আমি শুনেছিলাম বিরাটের অতিরিক্ত দেমাগ। তাই ও কোনোরকমের দেমাগ দেখানোর আগেই আমি দেখিয়ে দিয়েছিলাম। এরপর অবশ্য ওর সঙ্গে আলাপ হওয়ার পর বুঝেছিলাম একেবারেই সেরকম নয় বিরাট।

আমার এতটাই ভালো লেগেছিল যে ওই শুট শেষের পর আমার নতুন বাড়ির গৃহপ্রবেশ অনুষ্ঠানেও নিমন্ত্রণ করেছিলাম বিরাটকে। সে এসেওছিল।'

অন্যদিকে বিরাট জানান, ‘আমি এমনিই একটু নার্ভাস ছিলাম সেদিন শুটিংয়ের আগে। তার মধ্যে আনুশকাকে দেখে আমার টেনশন বেড়ে যায় অনেকটাই। তাই চালাকি করতে গিয়ে ওসব বোকা বোকা কান্ড করে ফেলেছিলাম। এরপর আলাপ হওয়ার পর ধীরে ধীরে ভালো লাগতে শুরু করে আনুশকাকে।'

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা