জাতীয়

যাত্রী পরিবহন করায় ১৫৩টি যানবাহন জব্দ!

নিজস্ব প্রতিবেদক: সরকারি বিধিনিষেধ অমান্য করে যাত্রী পরিবহনের দায়ে চট্টগ্রামে ১৫৩টি যানবাহন জব্দ করেছে পুলিশ।

সোমবার (১০ মে) এর মধ্যে বেলা সাড়ে ৩টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নগরীতে জব্দ করা হয় ১৩৩টি গাড়ি। এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ২০টি বাস জব্দ করা হয়। একইসঙ্গে ৪০টি মাইক্রোবাসের বিরুদ্ধে দেওয়া হয়েছে।

সোমবার (১০ মে) চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ ও বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মীর নজরুল ইসলাম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ ঢাকা পোস্টকে বলেন, সোমবার বেলা সাড়ে ৩টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বাস, মাইক্রোবাস মিলে ১৩৩টি গাড়ি জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম নগরের সিটিগেট, অক্সিজেন মোড়, মইজ্জারটেক ও নতুন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে এসব গাড়ি জব্দ করা হয়। জব্দ করা গাড়ির চালকরা সরকারি বিধিনিষেধ অমান্য করে এক জেলা থেকে অন্য জেলায় যাত্রী পরিবহন করছিলেন।

তিনি আরও বলেন, নগরীর বিভিন্ন প্রবেশ ও বের হওয়ার রাস্তায় অন্য জেলা থেকে যাত্রী নিয়ে গাড়ি আসতে দেখা গেছে। আবার নগরী থেকে গাড়ি নিয়ে অন্য জেলায় যাওয়ার চেষ্টা করেন অনেক চালক। সরকারি বিধিনিষেধ ভঙ্গকারী চালকদের গাড়ি জব্দ করা হয়েছে। এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর নজরুল ইসলাম বলেন, ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের বার আউলিয়া এলাকায় সোমবার বিকেল সাড়ে তিনটা পর্যন্ত আন্তঃজেলায় চলাচল করে এ রকম ২০টি যানবাহন জব্দ করা হয়েছে। সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৪০টি মাইক্রোবাসের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এ সময় যাত্রীদের গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে ১৫টি। সরকারি আদেশ অমান্য করার কারণে এসব যানবাহনের বিরুদ্ধে মামলা দিয়ে জব্দ করা হয়েছে। জব্দ করা বাসগুলো ১৬ তারিখের পরে ছাড়া হবে।

সাননিউজ/এএমএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

হেলিকপ্টার সংঘর্ষে নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ান ন...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

ট্রাক ও ট্রাক্টরের সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি: পঞ্চগড় জেলার বোদা...

হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: রাজবাড়ী জেলার গোয়...

সাংবাদিকের উপর হামলা মামলায় মাষ্টার জেল হাজতে

ঠাকুরগাও প্রতিনিধি : ঠাকুরগাঁও প্...

গরমে পোষা প্রাণীর যত্ন

লাইফস্টাইল ডেস্ক: প্রতিদিনই বাড়ছ...

ফরিদপুরে বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুর জেলার ম...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা