সারাদেশ

মেয়েকে ধর্ষণচেষ্টার মামলা করায় বাবা-মাকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিনিধি, বরগুনা : মাদ্রাসা পড়ুয়া মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করার কারণে বাবা-মাকে প্রতিনিয়ত হত্যার হুমকি দিচ্ছে আসামিরা। ঘটনাটি ঘটেছে বরগুনার বামনা উপজেলায়।

এ মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও গ্রেফতার না হওয়ার অভিযোগ এনে মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে বরগুনা সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ছাত্রীর মা।

লিখিত বক্তব্য তিনি বলেন, “গত ১ নভেম্বর দুপুরে প্রতিবেশী হযরত আলীর ছেলে ওহাব (৩৫) তার মেয়েকে জোর করে ওহাবের বাড়ির সামনে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। তখন ছাত্রী চিৎকার করলে তার বাবা তাকে উদ্ধার করে। এক পর্যায়ে ঘটনাস্থলে আইয়ুব আলী, বাবুল ও ইউসুফ এসে ওই ছাত্রীর বাবাকে মারধর করে। মেয়ের সামনে বাবাকে বিবস্ত্র করে পানিতে চুবিয়ে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন এসে তার বাবাকে রক্ষা করে।”

এ ঘটনায় বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই ছাত্রীর মা বাদী হয়ে ওহাবসহ চার জনকে আসামি করে মামলা করেন। মামলাটি বামনা থানায় এজাহার হওয়ার পর ওই ছাত্রী ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেন।

ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বলেন, “এ ঘটনার পর আসামিরা আমাদের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা করেছে। আসামিরা পুলিশের সঙ্গে ঘোরাফেরা করে অথচ পুলিশ তাদের গ্রেফতার করছে না। আসামিরা আমাদের মামলা তুলে নিতে বলে। মামলা তুলে না নিলে আমাকে ও আমার স্ত্রীকে খুন করার হুমকি দিচ্ছে। আসামিদের ভয়ে আমরা মেয়েকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছি।”

এদিকে আসামি ওহাবের ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যায়নি।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা বামনা থানার উপপরিদর্শক মো. কামাল হোসেন বলেন, “আসামিরা এলাকায় নেই। তাদের ফোনও বন্ধ। তারপরও তাদের গ্রেফতার করার চেষ্টা করে যাচ্ছি। তবে প্রাথমিক তদন্তে যতটুকু জেনেছি ঘটনা অন্য রকম। একটি হাঁস নিয়ে ঘটনার সূত্রপাত।”

সান নিউজ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

হাতিয়া সৈকতে ‘ইয়েলো বেলিড সি স্নেক’

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্ব...

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

দায়িত্বরত অবস্থায় পুলিশের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইন...

বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি

জেলা প্রতিনিধি : নোয়াখালী জেলার হ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা