আন্তর্জাতিক

মৃত্যু ৩ লাখ ৭৯ হাজার ছাড়িয়েছে, আক্রান্ত ৬৪ লাখ  

ইন্টারন্যাশনাল ডেস্ক:

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাস নামে পরিচিত কোভিট-১৯ এ আক্রান্ত হয়ে নতুন করে মারা গেছে ২ হাজার ৫৩৫ জন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ লাখ ৭৯ হাজার ৭২৫ জনে।

নতুন করে আক্রান্ত হয়েছে ৬৮ হাজারেও বেশি। বিশ্বব্যাপী মোট আক্রান্তের সংখ্যা ৬৪ লাখ ৩১ হাজারেরও বেশি। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯ লাখ ৪৫ হাজারেরও বেশি।

রিপোর্ট লেখা পর্যন্ত ব্রাজিল নতুন করে মারা গেছে ১০৬ জন। এর আগের দিন মারা গেছে ৭৩২ জন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০ হাজার ১৫২ জনে। দেশটিতে আক্রান্তের সংখ্যা ৫ লাখ ৩১ হাজার ছাড়িয়েছে।

রাশিয়ায় নতুন করে মৃত্যু হয়েছে ১৮২ জনের। দেশটিতে এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৫ হাজার ৩৭ জনের। আক্রান্ত সংখ্যা ৪ লাখ ২৩ হাজারেরও বেশি।

ভারতে নতুন করে মৃত্যু হয়েছে ২২১ জনের। আগের দিন মারা গেছে ২০০ জন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫ হাজার ৮২৯ জনে। নতুন করে আক্রান্ত হয়েছে প্রায় ৯ হাজার। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ২ লাখ ৭ হাজার ১৩৫ জন।

রিপোর্ট লেখা পর্যন্ত যুক্তরাষ্ট্রে মারা গেছে ৬৫৫ জন। দেশটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লাখ ৭ হাজার ৫৮০ জন। নতুন করে আক্রান্ত হয়েছে ৯ হাজারেরও বেশি। এ নিয়ে যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ১৮ লাখ ৬৯ হাজার ছাড়িয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ লাখ ১৮ হাজার ৮৬৪ জন।

যুক্তরাজ্যে নতুন করে মারা গেছে ৩২৪ জন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৯ হাজার ৩৬৯ জনে। আক্রান্তের সংখ্যা ২ লাখ ৭৭ হাজার ৯৮৫ জন।

স্পেনে নতুন করে কেউ মারা যায়নি। আগের দিনে কোন প্রাণহানি হয়নি। দেশটিতে এখন পর্যন্ত মোট প্রাণহানি হয়েছে ২৭ হাজার ১২৭ জনের। আক্রান্তের সংখ্যা ২ লাখ ৮৭ হাজারেরও অধিক।

ইতালিতে নতুন করে মারা গেছে ৫৫ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৩ হাজার ৫৩০ জনের। দেশটিতে আক্রান্ত হয়েছে ২ লাখ ৩৩ হাজারেরও বেশি।

মেক্সিকোতে নতুন করে প্রাণহানি হয়েছে ২৩৭ জনের। এ পর্যন্ত মারা গেছে ১০ হাজার ১৬৭ জন। আক্রান্ত হয়েছে ৯৩ হাজারেরও বেশি

করোনাভাইরাসের উৎপত্তিস্থল চীনে গত ২৪ ঘণ্টায় নতুন করে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৬৩৩ জনে। আক্রান্ত ৮২ হাজার ৯৯৩ জন।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

ইসলামী ব্যাংকের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে এব...

বিএটি বাংলাদেশের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ব্রিটিশ আমেরিকা...

হাতিয়ায় পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়াতে একটি পুকুরে ১০০ রুপা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা