ভোলায় পোস্টার ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা 
সারাদেশ

শোক বার্তা সম্বলিত পোস্টার ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা 

ভোলার প্রতিনিধি : ভোলার লালমোহন ও তজুমদ্দিনে শোক বার্তা সম্বলিত পোস্টার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে লালমোহন কলেজপাড়া, থানার মোড় ও রবিবার রাতে লালমোহন মঙ্গল সিকদার সড়কের মাষ্টার বাজার, মঙ্গল সিকদার বাজার, চাঁচড়া উত্তর বাজার, চাঁচড়া ইউনিয়ন পরিষদের সামনে, চাঁচড়া আনন্দ বাজার গিয়ে ব্যাপক পোস্টার ছেঁড়া পাওয়া যায়।

আরও পড়ুন: বাংলাদেশ ‘এক চীন নীতিতে’ বিশ্বাসী

জানা গেছে, জাতীয় শোক দিবস উপলক্ষে লালমোহন ও তজুমদ্দিনের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের পক্ষে শনিবার এই পোস্টার গুলো লাগানো হয়। এর কিছুক্ষণ পরেই দুই উপজেলার বিভিন্ন স্থানে লাগানো পোস্টার গুলো ছিঁড়ে ফেলা হয়েছে।

নাম প্রকাশ না করার্থে আওয়ামীলীগের কয়েকজন নেতাকর্মী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের দলীয় নমিনেশন নিয়ে বর্তমান সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের বাহিরেও আরো কয়েকজন লোভিং রয়েছে। তার মধ্যে জনপ্রিয়তার শীর্ষে থাকা আবু নোমান হাওলাদারের সর্মথকরা গত কয়েকদিন যাবৎ লালমোহন ও তজুমদ্দিন উপজেলার বিভিন্নস্থানে জাতীয় শোক দিবস উপলক্ষে আবু নোমান হাওলাদারের সৌজন্যে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত পোস্টার লাগিয়ে যাচ্ছেন।

সেই সকল পোস্টার গুলো স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের লোকজন অভি হাসান পঞ্চায়েত, নাহিদুল ইসলাম পাপ্পু পঞ্চায়েত ও জাকিরের নেতৃত্বে লালমোহনে এবং মাহাতাব উদ্দিন হাসান, মোশাররফ হোসেন, কালা হাসান, ইদ্রিস, তানভীর রিশান ও মর্তুজা সজীব পঞ্চায়েত এর নেতৃত্বে মাষ্টার বাজারের পোস্টার গুলো ছিঁড়ে ফেলা হয়পছে।

অন্যদিকে তজুমদ্দিন উপজেলার ধলীগৌরনগর ইউপি সদস্য আঃ মন্নান, চাঁচড়া ইউপি সদস্য ফিরোজ হারুন ও জহির মাতব্বরের নেতৃত্বে মঙ্গল সিকদার বাজার ও চাঁচড়া উত্তর বাজারের পোস্টার গুলো ছিঁড়ে ফেলা হয়। চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়ার ছেলে জাহিদ হোসেন এর নেতৃত্বে রাহাত তালুকদার সহ বেশ কয়েকজন যুবক মিলে চাঁচড়া ইউনিয়ন পরিষদ এবং আনন্দ বাজারে লাগানো পোস্টার গুলো ছিঁড়ে ফেলে বলে জানান সেখানকার কয়েকজন বাসিন্দা।

আরও পড়ুন: জ্বালানি মূল্য সমন্বয় করা হবে

এদিকে বিষয়টিকে ন্যক্কারজনক আখ্যা দিয়ে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা বলেন, যে কোন দলেই অভ্যন্তরীণ দ্বন্দ্ব থাকবে এটাই স্বাভাবিক। তাই বলে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ছবি ছিঁড়ে ফেলা হবে এ ধরনের ন্যাক্কারজনক কর্মকান্ড সমর্থন করেনা। প্রশাসনের উচিত এই ধরনের কর্মকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

মৃত্যুহীন দিনে শনাক্ত ১৬

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের শরীরে ক...

সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

জেলা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় টানা চতুর্থ দিনের মতো দেশের ও...

ধানের দাম নির্ধারণ করা হবে

নিজস্ব প্রতিবেদক : সরকারিভাবে মন্ত্রণালয়ে সভা করে ধানের দাম...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা