বিনোদন

ভিন্ন রূপে তাপসী

বিনোদন ডেস্ক : তাপসী পান্নুর ঝুলি ভর্তি দারুণ সব ছবিতে। এর মধ্যে দুটো স্পোর্টস-ভিত্তিক ছবি। একই সময় মুক্তি পেতে চলেছে ছবি দুটো। ‘শাবাশ মিঠু’ ছবিতে তাপসীকে দেখা যাবে ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালী রাজের ভূমিকায়।

এদিকে দৌড়বিদ হিসেবে তাঁকে দেখা যাবে ‘রশ্মি রকেট’ ছবিতে। আর এই ছবি দুটির জন্য দীর্ঘ প্রস্তুতি নিয়েছিলেন এই বলিউড অভিনেত্রী।

‘রশ্মি রকেট’ ছবিটি ঘিরে বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে। এই ছবিতে ‘রশ্মি’ হয়ে উঠতে এক দীর্ঘ পথ অতিক্রম করতে হয়েছে তাপসীকে। এখানে গুজরাটের ভুজৌরি নামে এক প্রত্যন্ত গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। চরিত্রের মতো হয়ে উঠতে সেখানকার পোশাক, হাবভাব, শারীরিক ভাষা—সবকিছুই রপ্ত করতে হয়েছে তাপসীকে।

‘রশ্মি রকেট’ ছবির প্রোডাকশনের দল সেই গ্রামে গিয়ে সেখানকার স্থানীয় শিল্পীদের দিয়ে তাপসীর পোশাক আর অলংকার ডিজাইন করিয়েছে। এ বছর জানুয়ারিতে ছবিটির শুটিং শেষ হয়েছে।

‘রশ্মি রকেট’ ছবিতে তাপসীকে তিনটে ভিন্ন রূপে দেখা যাবে। প্রথম লুকে তাঁকে গ্রামের এক তরুণী হিসেবে দেখা যাবে। তারপর খেলোয়াড় হিসেবে জাতীয় দলে গিয়ে তাঁর লুকে কিছুটা বদল আসবে। এরপর দেশের বাইরে তাপসী যখন খেলতে যাবেন, তখন তাঁকে এক স্মার্ট লুকে দেখা যাবে।

তবে ‘রশ্মি রকেট’ ছবির জন্য তাপসীর সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল দৌড়বিদের ট্রেনিং নেওয়া। সেই সময় তিনি দক্ষিণ ভারতীয় একটা ছবির জন্য প্রতিদিন ১২ ঘণ্টা করে শুটিং করতে হতো। এরপর তাপসী ‘রশ্মি’র শারীরিক ভাষা আর আদবকেতা শেখার জন্য ৬ ঘণ্টা ট্রেনিং নিতেন। এভাবেই পার হতো দিনের ১৮ ঘণ্টা।

এদিকে তাপসীর ‘শাবাশ মিঠু’ ছবির শুটিং বন্ধ হয়ে গেছে মাঝপথে। দক্ষিণ আফ্রিকায় এই ছবির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় তা সম্ভব হয়নি। তাই ২ এপ্রিল থেকে মুম্বাইয়ের বোরেভিলি ন্যাশনাল পার্কে ছবির শুটিং শুরু হয়েছিল।

এদিকে আবার মুম্বাইতে লকডাউনের কারণে শুটিং আবার মাঝপথে বন্ধ হয়ে গেছে। তাই নির্মাতারা নতুন করে মে মাসে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে যাওয়ার পরিকল্পনা করছেন।

এই ছবির জন্য তাপসী দীর্ঘদিন ধরে প্রস্তুতি নিয়েছিলেন। ক্রিকেট পিচে ব্যাট হাতে অবিরাম অনুশীলন করতে দেখা গেছে তাঁকে। ছবিতে তাপসীকে হুবহু মিতালী রাজের মতো দেখতে লাগবে না। তবে এই সাবেক ক্রিকেটারের শারীরিক ভাষা রপ্ত করেছেন তিনি।

এমনকি এই বলিউড নায়িকা এই ছবির জন্য নিজের ত্বকের রং আর দাঁতের গঠনেরও পরিবর্তন করেছেন। রোদে পুড়ে নিজের ত্বক তামাটে করেছেন তাপসী। আর দাঁতের জন্য নিয়মিত দন্ত চিকিৎসকের কাছে যেতে হয়েছে তাঁকে।

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

ইসরায়েলি বিমান হামলায়, নিহত ৩৬

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েল সিরিয়ার আলেপ্পো প্রদেশে বিমান হাম...

সেতু থেকে বাসে পড়ে, নিহত ৪৫

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ আফ্রিকা...

দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

জেলা প্রতিনিধি: সাভারে শহিদুল ইসল...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪০

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

চোর সন্দেহে গণপিটুনি, নিহত ২

জেলা প্রতিনিধি: গাজীপুরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা