আন্তর্জাতিক

ভারতে ভাইরাল পাকিস্তানি তরুণীর পার্টির ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের তরুণী দানানির মোবিনের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমগুলোতে। তার সেই ভিডিও যতটা না নিজ দেশে ছড়িয়েছে তারচেয়ে বেশি প্রসার হয়েছে ভারতে।

দানানির ভিডিও থেকে অগুনিত 'মিম' তৈরি হচ্ছে। ভিডিওতে তার বলা 'পাওরি হোরাই হ্যায়' বা 'আমাদের পার্টি চলছে' কথাটি নিয়ে বেশি আলোচনা চলছে। ভারতের বড় বড় ব্র্যান্ডগুলো সেই কথাটাকে লুফে নিয়ে বিজ্ঞাপনেও ব্যবহার করছে। তাকে স্যালুটও জানাচ্ছেন বলিউড তারকারাও।

আসলে ১৯ বছর বয়সী দানানির গত ৬ই ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তার বন্ধুদের সাথে গাড়িতে চেপে বেড়াতে যাওয়ার পাঁচ সেকেন্ডের একটা ছোট ভিডিও।

রাস্তায় কয়েক মুহূর্তের জন্য থামে দানানিরের বন্ধুরা। এসময় তাকে তাদের গাড়ি আর বন্ধুদের দেখিয়ে বলতে শোনা যায়, 'ইয়ে হামারি কার হ্যায়, অওর ইয়ে হাম হ্যায়, অওর ইয়ে হামারি পাওরি হোরাই হ্যায়!' তার কথার বাংলা করলে এমন অর্থ দাঁড়ায়- 'এইটা আমাদের গাড়ি, আর এই হল আমরা বন্ধুরা, আর এই আমাদের পার্টি চলছে'।

দানানির 'পার্টি' শব্দটাকে যেভাবে তার অননুকরণীয় উচ্চারণ আর ভঙ্গিমায় 'পাওরি'-র মতো করে উচ্চারণ করেছেন, সেটাই ভিডিওটাকে নিমেষে ভাইরাল করে তুলেছে। হ্যাশট্যাগ 'পাওরি হোরাই হ্যায়' এখন শুধু পাকিস্তানে নয়, ভারতেও সবচেয়ে 'ট্রেন্ডিং' টপিকগুলোর শীর্ষে রয়েছে।

ইনস্টাগ্রামে দানানির ভিডিও সাড়া ফেলার প্রায় সঙ্গে সঙ্গেই বলিউডের সঙ্গীতকার যশরাজ মুখাটে সেটিকে ব্যবহার করে একটি 'ম্যাশ-আপ' ভিডিও পোস্ট করেন। সেটিও রাতারাতি পৌঁছে যায় লক্ষ লক্ষ ভিউয়ারের কাছে।

বলিউডের পরিচালক বিবেক অগ্নিহোত্রী এর পরই টুইট করেন, 'দেশভাগের সত্তর বছর পর একটা বাচ্চা মেয়ে মিম দিয়ে ভারত আর পাকিস্তানকে এক সূত্রে গেঁথে ফেলল। গ্রেট জব দানানির আর যশরাজ!'

অভিনেতা রনবীর হুডাও তার নতুন ফিল্মের ট্রেলার লঞ্চ করতে গিয়ে হ্যাশট্যাগ দিয়ে দানানির কথা টুইট করেছেন।

এ বিষয়ে বিবিসি উর্দুকে দেয়া এক সাক্ষাৎকারে দানানির বলেছেন, 'আমরা বেড়াতে বেরিয়ে মজা করছিলাম, গান শুনছিলাম। হঠাৎ কী মনে হল, আমার ফোনটা বের করে ভিডিওটা বানালাম আর পোস্ট করলাম। বাকিটা তো ইতিহাস।'

সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা