জাতীয়

বৃহস্পতিবার থেকে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিস

নিজস্ব প্রতিবেক: পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য কম ভাড়ায় বিশেষ বাস সার্ভিস চালু করেছে বাংলাদেশ পুলিশ। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল ৫টা থেকে বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসটি চলবে।

পুলিশ জানিয়েছে, পুলিশ হেডকোয়ার্টার্স, রাজারবাগ পুলিশ লাইন্স, পিওএম মিরপুর থেকে প্রতি বৃহস্পতিবার বিকাল ৫টায় সব বিভাগীয় শহরের উদ্দেশে একযোগে এই সার্ভিসের বাসগুলো ছেড়ে যাবে। প্রতি শনিবার দুপুর ২টায় বাসগুলো আবার ঢাকার উদ্দেশে ফিরে আসবে। পুলিশের সব সদস্য ও তাদের পরিবাবের সদস্যরা হ্রাসকৃত ভাড়ায় এই বাস সার্ভিসের সুবিধা নিতে পারবেন।

যেসব রুটে চলবে পুলিশ বাস
চট্টগ্রাম: নারায়ণগঞ্জের সাইনবোর্ড লিংক রোড, কুমিল্লা ক্যান্টনমেন্ট, সিলেট রোড, ফেনীর মহিপাল, চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন।

সিলেট: নারায়ণগঞ্জের সাইনবোর্ড লিংক রোড, ঢাকা-সিলেট হাইওয়ে, নরসিংদী পুলিশ লাইন্স, কিশোরগঞ্জের ভৈরব বাসস্ট্যান্ড, ব্রাহ্মণবাড়ীয়া বিশ্ব রোড, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, সিলেট পুলিশ লাইন্স।

খুলনা: নারায়ণগঞ্জের পোস্তগোলা ব্রীজ, মুন্সিগঞ্জের মাওয়া, ভাংগা (ফরিদপুর-মাদারীপুর), গোপালগঞ্জের ভাটিয়াপাড়া, গোপালগঞ্জ পুলিশ লাইন্স, বাগেরহাটের কাটাখালী মোড়, খুলনা পুলিশ লাইন্স।

রাজশাহী: ঢাকার নবীনগর, ঢাকার বাইপাইল, গাজীপুরের চন্দ্রা, টাঙ্গাইলের এ্যালেঙ্গা, সিরাজগঞ্জের কড্ডার মোড়, সিরাজগঞ্জের ফুড ভিলেজ, নাটোরের বনপাড়া, রাজশাহীর বানেশ্বর, রাজশাহী পুলিশ লাইন্স।

রংপুর: ঢাকার নবীনগর, ঢাকার বাইপাইল, গাজীপুরের চন্দ্রা, টাঙ্গাইরের এ্যালেঙ্গা, সিরাজগঞ্জের কড্ডার মোড়, সিরাজগঞ্জের ফুড ভিলেজ, শেরপুর (বগুড়া), বগুড়ার মহাস্থানগড়, গাইবান্ধার পলাশবাড়ী, রংপুর পুলিশ লাইন্স।

বরিশাল: নারায়ণগঞ্জের পোস্তগোলা ব্রীজ, মুন্সিগঞ্জের মাওয়া, ভাংগা (ফরিদপুর-মাদারীপুর), বরিশাল পুলিশ লাইন।

ময়মনসিংহ: উত্তরা এপিবিএন, গাজীপুর চৌরাস্তা, ময়মনসিংহ পুলিশ লাইন্স।

সিট বুকিং, টিকিটসহ বিস্তারিত জানতে যোগাযোগ করতে হবে ০১৩২০০০১৭৪০ ও ০১৫১৬১৭১২৭৯ নম্বরে। গত ৩ জুন বিকেল থেকে বাংলাদেশ পুলিশ সদস্যদের জন্য ঢাকা-খুলনা রুটে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিসের পরীক্ষামূলক চলাচল শুরু হয়। গত ১৫ এপ্রিল আইজিপি হিসেবে ড. বেনজীর আহমেদের বছর পূর্তিতে রাজধানী থেকে সব বিভাগীয় শহর পর্যন্ত বাস সার্ভিসটি চালু করার উদ্যোগ নেওয়া হয়।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা