আর্টস

বৃষের সতর্ক, মিথুনের অর্থ কষ্ট

সান নিউজ ডেস্ক : রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ : নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা জরুরি। পারিবারিক কাজে সাফল্য লাভের যোগ রয়েছে। প্রভাবশালী কোনো ব্যক্তির কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাইরে বের হলেই মাত্রাছাড়া ব্যয় হতে পারে। বন্ধুদের সঙ্গে একটু মেপে কথা বলুন।

বৃষ : বন্ধুদের কাছ থেকে প্রতারিত হতে পারেন। তাই সতর্ক থাকুন। বাড়ি বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। আজ আপনার পরিশ্রম বাড়তে পারে। আজ ছোটখাটো যানবাহন যতটুকু সম্ভব এড়িয়ে চলুন। খুব বেশি জরুরি কাজ না থাকলে বাইরে না যাওয়াই ভালো।

মিথুন : অপ্রয়োজনীয় বিষয় নিয়ে না ভাবাই শ্রেয়। অর্থ কষ্ট কেটে যাবে। হৃদরোগে ভোগান্তির সম্ভাবনা রয়েছে। সন্তানদের নিয়ে বেশি চিন্তা করবেন না। আজ কোনো ধরনের আড্ডা না দেয়াই ভালো, বিবাদের আশঙ্কা আছে। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে। আপন কারো শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা হতে পারে।

কর্কট : অনেক দিনের ঝুলে থাকা সম্পর্ক আজ নতুন করে গড়বে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে, তাই ঘরে থাকাই ভালো।

সিংহ : এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনো জটিলতা সৃষ্টি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। সুস্থ থাকার ইচ্ছে থাকলে ভিড়ের মধ্যে না যাওয়াই ভালো।

কন্যা : আজ দিনটি ভালো কাটবে। সাহিত্যিকদের জন্য দিনটি খুব শুভ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে, তাই ঘরে থাকাই ভালো।

তুলা : রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বুঁদ না হয়ে থেকে সৃজনশীল কাজ করতে পারেন। এসব কাজ পরবর্তীতে উপকারে আসবে আপনার।

বৃশ্চিক : কোনও শুভ সংবাদ পেতে পারেন। বাড়ি বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। আজ আপনার পরিশ্রম বাড়তে পারে। তবে বাড়ির বাইরে গেলে কোনো বিপদে পড়তে পারেন। খুব বেশি জরুরি কাজ না থাকলে বাইরে না যাওয়াই ভালো।

ধনু : সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। রাস্তায় বের হলেই বিপদ হতে পারে। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ করা ঠিক হবে না। শেয়ার-বাজার থেকে দূরে থাকাটাই ঠিক হবে।

মকর : শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। সমাজ সেবায় ব্যস্ত থাকতে হতে পারে। স্বামী-স্ত্রী মিলিত কোনো কাজে সফলতা পাবেন। প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে।

কুম্ভ : আজ কর্তব্য পালন করার দিন। জীবজন্তু থেকে সাবধাণতা বজায় রাখুন। একটু বুদ্ধির ভুল আপনাকে বিপদে ফেলতে পারে। আজ কারো কাছে আত্মসমর্পণ করলে আপনার পক্ষে ভালো হবে। আজ সারাদিন কাজের চাপ বাড়তে পারে।

মীন : আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। কারো কাছ থেকে কিছু প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। সংসারে আচরণ সংযত করে চলুন। ভ্রমণের উদ্দেশ্য বাতিল করুন। বাড়িতে কোনো আত্মীয়ের সমাগম হতে পারে।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

চার বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা...

কাশ্মিরে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক : ভারত-শাসিত জম্মু-কাশ্মিরে সড়ক দুর্ঘটনায়...

মাছ ধরা দেখতে গিয়ে যুবক নিহত 

জেলা প্রতিনিধি: রাজবাড়ীর দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুন থেকে পদ্...

সত্যের পথে অবিচল থাকার আহ্বান মুক্তাধর

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

সফর শেষে দেশে ফিরলেন ড. শিরীন

নিজস্ব প্রতিবেদক: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ১৪৮তম আইপিই...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা