অপরাধ

বিট পুলিশিং কার্যালয়ে প্রাণ গেলো শাওনের 

নিজস্ব প্রতিনিধি, যশোর: দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হয়ে বিট পুলিশিং কার্যালয়ে ঢুকেও প্রাণ বাঁচাতে পারলেন না শাওন শেখ ওরফে টুনি (২০) নামে এক তরুণ। দুর্বৃত্তরা তাড়া করে সেখানে এসেও তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে বলে জানিয়েছেন খুন হওয়া তরুণের পিতা হালিম শেখ।

বৃহস্পতিবার (২২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে যশোর শহরের শংকরপুর জমাদ্দারপাড়া বিট পুলিশিং কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঈদের পরদিন দায়িত্বশীল কেউ ওই কার্যালয়ে ছিলেন না বলে জানিয়েছেন বিট পুলিশিং কমিটির সভাপতি শফিকুল ইসলাম তোতা। তবে, বিট পুলিশিং কার্যালয়ের ভেতর দুর্বৃত্তরা প্রবেশ করেনি বলে জানিয়েছেন যশোর কোতয়ালি থানার ওসি। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকাণ্ডের কারণ ও দুর্বৃত্তদের পরিচয় জানা জায়নি।

হত্যাকাণ্ডে শিকার শাওনের বাড়ি যশোর শহরের শংকরপুর জমাদ্দারপাড়ায়। নিহতের বিরুদ্ধে চাঁদাবাজি ও মারামারির একাধিক মামলা আছে বলে জানা গেছে।

খুন হওয়া শাওনের পিতা হালিম শেখ বলেন, শাওন শংকরপুর টার্মিনালে গাড়ি ধোয়ার কাজ করতো। লকডাউনের কারণে তার সে কাজ বন্ধ। রাতে তাকে মোবাইল ফোন করে ডেকে নিয়ে যায়। এরপর সে বিট পুলিশিং কার্যালয় থেকে একটু দুরে এলাকারই এক গলির ভেতর যায়। শুনেছি সেখানে ৩ দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। সে প্রাণ বাঁচাতে দৌড়ে বিট পুলিশিং কার্যালয়ে ঢুকে পড়ে। হত্যাকারীরা সেখানে যেয়েও তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে শাওনের বোন ও এলাকার কয়েকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। কী কারণে কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানতে পারিনি।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সালাউদ্দিন স্বপন জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে।

এ ব্যাপারে শংকরপুর জমাদ্দারপাড়া বিট পুলিশিং কমিটির সভাপতি মো. শফিকুল ইসলাম তোতা শুক্রবার বলেন, ঈদের পরদিন হওয়ায় আমি একটু বেড়াতে গিয়েছিলাম। সেসময় বিট পুলিশিং কার্যালয়ে দায়িত্বশীল কেউ ছিলেন না। ফোনে খবর পেয়ে আমি চলে আসি। অফিস সহকারী মনিরুজ্জামান সে সময় রাতের খাবার খেতে বাড়ি গিয়েছিলেন। তবে বয়স্ক গার্ড বাবলা ছিলেন। তার কাছে শুনেছি দুর্বৃত্তরা ৩ জন ছিলো। তারা ঘটনার পর মোটরসাইকেলে পালিয়ে যায়।

এ ব্যাপারে যশোর কোতয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, আটকের ব্যাপারে এখন বলা যাবে না। এখনও মামলা হয়নি, পোস্টমর্টেম হয়নি। মামলা হবে। তবে ঘটনার কারণ এবং জড়িতদের শনাক্ত ও আটকের ব্যপারে কাজ চলছে। বিট পুলিশিং কার্যালয়ের ভেতরে তাকে ছুরিকাঘাতের ব্যাপারে তিনি বলেন, ঘটনা ঘটেছে বাইরে। ছেলেটি সেল্টারের জন্য সেখানে গিয়েছিল। সেসময় সেখানে লোক ছিল না। তবে কার্যালয়ের ভেতরে দুর্বৃত্তরা ঢোকেনি। ঘটনা যা ঘটার বাইরে ঘটেছে। সেখান থেকে তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ধানের দাম নির্ধারণ করা হবে

নিজস্ব প্রতিবেদক : সরকারিভাবে মন্ত্রণালয়ে সভা করে ধানের দাম...

শনিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের এক...

কৃষক লীগকে গ্রামে নিয়ে যাওয়া ভালো

নিজস্ব প্রতিবেদক : কৃষক লীগকে শহরের মধ্যে আটকে না রেখে গ্রাম...

শেখ হাসিনার মতো নেতৃত্ব বিশ্বে বিরল

নিজস্ব প্রতিবেদক : মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপ...

দেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : দেশে গত কদিন ধরেই চলছে তীব্র দাবদাহ। এ অব...

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা