খেলা

বিকেলে ফেডারেশন কাপ ফাইনাল : মুখোমুখি বসুন্ধরা-সাইফ স্পোর্টিং

ক্রীড়া প্রতিবেদক : ফেডারেশন কাপ ২০২০-২১ এর শিরোপা নির্ধারণী ম্যাচ মাঠে গড়াবে আজ। রোববার (১০ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও প্রথমবারের মতো ফাইনালে ওঠা সাইফ স্পোর্টিং ক্লাব।

বসুন্ধরা কিংসের সামনে দ্বিতীয় শিরোপার হাতছানি। অন্যদিকে সাইফের সামনে প্রথম শিরোপার। বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস। দেখা যাবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ফেসবুক পেইজেও।

বসুন্ধরার সামনে চ্যালেঞ্জ শিরোপা ধরে রাখার। অন্যদিকে সাইফের সামনে নতুন চ্যাম্পিয়ন হওয়ার। বসুন্ধরা কিংসের কোচ সাইফ স্পোর্টিংকে শক্তিশালী দল হিসেবেই উল্লেখ করেছেন। তিনি বলেন, ‘সাইফ স্পোর্টিং ক্লাব শক্তিশালী একটা দল। উইংয়ে এবং আক্রমণভাগে তাদের ভালো খেলোয়াড় আছে। নিজেদের প্রতিও আমাদের যথেষ্ট আত্মবিশ্বাস আছে। সাইফ দেখিয়েছে তারা ভালো দল। তার ওপর ফাইনালের আগে সাইফ আমাদের চেয়ে একদিন বিশ্রাম বেশি পেয়েছে। আমরা তাদের শক্তির জায়গা জানি, তাদের দুর্বলতাও জানি। তাদের দুর্বলতার সুযোগ কাজে লাগানোর চেষ্টা করব।’

এদিকে বসুন্ধরা কিংসক এক বাক্যে ফেভারিট বলে সাইফ স্পোর্টিং ক্লাবের কোচ পল জোসেফ পুট। টিম হোটেলে বসে তিনি বলেছেন, ‘বসুন্ধরার সঙ্গে আমাদের তুলনা হয় না। তাদের শক্তি-সামর্থ্য সম্পর্কে আমরা খুব ভালোভাবে জানি। বড় একটা প্রতিপক্ষের মুখোমুখি হতে যাচ্ছি। তবে যতটুকু সামর্থ্য আছে, ততটুকু দিয়ে আমরা চেষ্টা করব, সে আত্মবিশ্বাস আমাদের আছে। একটা ভালো খেলা সমর্থকদের উপহার দিতে চাই। আমার মনে হয়, এটা ভালো একটা ম্যাচ হবে। আমরা এ পর্যন্ত যে কয়টা ম্যাচ খেলেছি, পাল্টা আক্রমণের ওপর নির্ভও করে খেলিনি। আক্রমণাত্মক খেলেছি।’

ওয়ালটন ৩২তম ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ৫ লাখ টাকা এবং রানার্সআপ দলকে ট্রফি ও ৩ লাখ টাকা প্রাইজমানি দেওয়া হবে। এ ছাড়া অংশ নেওয়া প্রত্যেক দল ২ লাখ টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হবে। থাকছে ম্যাচসেরাসহ টুর্নামেন্ট সেরার পুরস্কার।

এবারের ওয়ালটন ফেডারেশন কাপের পাওয়ার স্পন্সর হিসেবে আছে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। কো-স্পন্সর হিসেবে আছে আইএফআইসি ব্যাংক লিমিটেড।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কুকুরের কামড়ে শিশুসহ আহত ৮

জেলা প্রতিনিধি: নাটোর জেলার লালপু...

লরি-কাভার্ডভ্যানের সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি: টাঙ্গাইলে লরি ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর...

ইসরায়েলি বিমান হামলায়, নিহত ৩৬

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েল সিরিয়ার আলেপ্পো প্রদেশে বিমান হাম...

সেতু থেকে বাসে পড়ে, নিহত ৪৫

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ আফ্রিকা...

দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

জেলা প্রতিনিধি: সাভারে শহিদুল ইসল...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা