সারাদেশ

বরগুনায় নৌকা সমর্থকদের উপর হামলা, আহত-৭

মুশফিক আরিফ, বরগুনা : বরগুনা পৌরসভা নির্বাচনে পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার (১৩ জানুয়ারি) রাত ১২টার দিকে বরগুনা পৌরসভার স্টেডিয়াম সংলগ্ন আশ্রয়নে এ হামলার ঘটনা ঘটে। এসময় ডিবি পুলিশ পরিচয়দানকারী বিদ্রোহী প্রার্থীর ৩ কর্মীকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

হামলায় কমপক্ষে ৭জন আহত হয়েছেন। তাদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- মোঃ জাহাঙ্গীর (৪০), আসলাম (৩০), হুমায়ুন (৩৭), নূপুর (২৯), হামিদা (৩৬)।

আশ্রয়নের বাসিন্দা সোহরাব সওদাগর অভিযোগ করে বলেন, ওই আশ্রয়নেরই বাসিন্দা ও কর্মী এবং আমতলী উপজেলা হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মচারী পরান কৃষ্ণ মন্ডল নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছিল। নিজে বিদ্রোহী প্রার্থীর পোস্টার ছিঁড়ে নৌকার সমর্থকদের উপর পাল্টা দোষ চাপিয়ে শাহাদাত হোসেন কর্মীদের ফোন দিয়ে নিয়ে আসে। এরপর শাহাদাত হোসেনের জামাতা আরিফ খান দলবল নিয়ে এসে নৌকার সমর্থকদের উপর এলোপাথাড়ি হামলা চালায় এবং তাদের বসতঘর ভাংচুর করে। এসময় আশ্রয়নের লোকজন সম্মিলিত হয়ে তাদেরকে ধরে ফেলে। এসময় শাহাদাত হোসেনের কয়েকজন কর্মী ডিবি পুলিশ পরিচয় দেয়। তাৎক্ষণিকভাবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩জনকে আটক করে।

আটককৃতরা হলেন- বাপ্পি (২৭), রাসেল (৩৫), ইশতি (২০)। আটককৃতরা বরগুনা সদর থানা পুলিশের হেফাজতে আছেন। এ ঘটনায় বিদ্রোহী প্রার্থী শাহাদাত হোসেনের জামাতা আরিফ খান, পরাণ কৃষ্ণ মন্ডল সহ কমপক্ষে ৩৫জনকে আসামি করে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ভূক্তভোগীরা।

হামলায় আহত নূপুর বলেন, নারীদের উপর হামলা চালানো হয়েছে, এঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রধান এজেন্ট অ্যাডভোকেট মোঃ শাহজাহান বলেন, "আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ শাহাদাত হোসেনের কর্মী ও সমর্থকরা ডিবি পুলিশের পরিচয় দিয়ে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকদের বাড়িঘর ভাঙচুর সহ মারধর করেছে। এতে আমাদের কর্মী ও সমর্থকরা আহত হন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় আমরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।"

এ বিষয়ে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মোঃ শাহাদাত হোসেন বলেন, "মিথ্যা অভিযোগ দিয়ে আমার তিন কর্মী ও সমর্থককে আটক করা হয়েছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম বলেন, খবর পেয়েই এ ঘটনায় তিনজনকে আটক করেছে বরগুনা থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সান নিউজ/এমএ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা