খেলা

পাকিস্তান ক্রিকেট দলকে ফেরত পাঠাচ্ছে নিউজিল্যান্ড 

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ড সফররত পাকিস্তান ক্রিকেট দলের ছয় সদস্য করোনা পজেটিভ হয়েছেন। তাদের মধ্যে চারজন নতুন করে আক্রান্ত হয়েছেন, বাকি দুইজন আগেও করোনা পজেটিভ ছিলেন বলে জানা গেছে। করোনা আক্রান্ত এ ছয় সদস্য খেলোয়াড় নাকি টিম স্টাফদের কেউ- তা নির্দিষ্ট করে জানায়নি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

তবে শেষবারের মতো সতর্কবার্তা দেয়া হয়েছে তাদের। আর একবারের জন্যও যদি করোনা স্বাস্থ্যবিধি ভঙ্গ করেন পাকিস্তান দলের কোনো খেলোয়াড় কিংবা সদস্য, তাহলে আর নিউজিল্যান্ডের থাকা হবে না তাদের, পাঠিয়ে দেয়া হবে বাড়িতে। যে কারণে এখন থেকে আগামী দুই সপ্তাহ খেলোয়াড়দের বাড়তি সতর্ক থাকতে বলেছে বোর্ড।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান এক অডিওবার্তায় তার দলের খেলোয়াড়দের কাছে রীতিমতো আকুতি-মিনতি করেছেন, যেন সামনের দিনগুলতে আর কোনো স্বাস্থ্যবিধি ভঙ্গ না হয়। জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর প্রকাশিত খবরে জানা গেছে এ তথ্য।

হোয়াটসএপ গ্রুপে দেয়া সেই অডিওবার্তায় ওয়াসিম খানকে বলতে শোনা গেছে, ‘ছেলেরা, নিউজিল্যান্ড সরকারের সঙ্গে আমার কথা হয়েছে। তারা আমাকে জানিয়েছে যে, এরই মধ্যে ৩-৪ বার আমাদের দ্বারা স্বাস্থ্যবিধি ভঙ্গ হয়েছে। এ বিষয়ে তারা জিরো টলারেন্স পলিসিতে আছে এবং আমাকে শেষবারের মতো সতর্ক করে দিয়েছে।’

‘আমি জানি এটা তোমাদের জন্য কঠিন পরিস্থিতি। ইংল্যান্ডেও একই অবস্থার মধ্যে খেলতে হয়েছে। এটা মোটেও সহজ নয়। তবে এখন পুরো বিষয়টা দেশের সম্মানের। এই ১৪ দিনের কোয়ারেন্টাইন ভালোভাবে শেষ করো, এরপর যেভাবে খুশি বাইরে ঘোরা যাবে। তারা আমাকে সাফ জানিয়েছে, যদি আর একটা ভুলও হয়, আমাদের বাড়ি পাঠিয়ে দেবে।’

তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট খেলতে নিউজিল্যান্ড সরকারের বিশেষ অনুমতি সাপেক্ষে চাটার্ড ফ্লাইটের মাধ্যমে অকল্যান্ড গিয়েছে পাকিস্তান দল। সেখান থেকে ক্রাইস্টচার্চ গিয়ে ১৪ দিনের কড়া আইসোলেশনে থাকতে হবে তাদের। কিন্তু এর আগেই ৬ জনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ায় পরিস্থিতি বেশ জটিল হয়ে গেছে পাকিস্তানের জন্য।

সান নিউজ/পিডিকে/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন, আহত ৭

জেলা প্রতিনিধি: চাঁদপুরের হাইমচর উপজেলায় ভোলা থেকে ঢাকাগামী...

মার্কিন প্রতিনিধিদল ঢাকায় আসছে কাল

নিজস্ব প্রতিবেদক: শ্রম আইন নিয়ে আলোচনা করতে আগামীকাল ঢাকায় আ...

মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে নিহত ১

জেলা প্রতিনিধি : টাঙ্গাইল জেলার ঘ...

শিশুর বিকাশে খেলাধুলার বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো....

হোটেল থেকে জাল নোটসহ আটক ২

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলা সদর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা