রাজনীতি

নির্বাচনের নামে তামাশা করছে সরকার : রিজভী

নিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশে বর্তমানে যে নির্বাচনগুলো হচ্ছে সেগুলো আইওয়াসের নির্বাচন। শেখ হাসিনা নিজেকে গণতন্ত্রী দাবী করার জন্য নির্বাচন নামের তামাশা করছে। নির্বাচনের ফলাফল শেখ হাসিনার বাসায় আগেই ঠিক করা থাকে, নির্বাচনের দিন রাতে তিনি এটা প্রচার করেন।

রোববার (১৭ জানুয়ারি) রংপুরের বদরগঞ্জ উপজেলার নাগের হাট এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কুতুবপুর ইউনিয়ন বিএনপি এ শীতবস্ত্র বিতরনের আয়োজন করে।

সরকার একটি রক্তপাতের বাংলাদেশ তৈরী করে রেখেছে উল্লেখ করে রিজভী আহমেদ বলেন, দেশে গনতন্ত্র নেই, ভোট উৎসব নেই, কথা বলার অধিকার নেই। কেউ কথা বললেই গুম হয়ে যাচ্ছে অথবা খালের ধারে তার লাশ পাওয়া যাচ্ছে। মানুষ এখন নির্বাক হয়ে গেছে।
প্রধান নির্বাচন কমিশনারকে শেখ হাসিনার অনুগত চাকর উল্লেখ করে রিজভী বলেন, তার কাছে সুষ্ঠু নির্বাচন বড় কথা নয়, চাকুরীই বড়।

শনিবার (১৬ জানুয়ারি) অনুষ্ঠেয় সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যাকান্ডের ঘটনার তিব্র নিন্দা জানিয়ে রিজভী বলেন, বিরোধী দলের রক্তের ঘ্রাণ ও সাদ শেখ হাসিনার সবচেয়ে প্রিয়। তাই বিরোধী শক্তির কেউ মাথা চাড়া দিলেই সেই মাথা কেটে দিচ্ছে সরকার।

বদরগঞ্জ উপজেলা বিএনপির সহসভাপতি ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি উত্তম কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, সহসভাপতি কাজী খয়রাত, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, রংপুর মহানগর যুবদলের সভাপতি মাহফুজ নবী ডন, বদরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শাহান, বদরগঞ্জ পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির মানিক, সাধারণ সম্পাদক কমল লোহানী, রংপুর মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক আতিকুল ইসলাম লেলিন। পরে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সান নিউজ/টিএস/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

কাতারের আমির-প্রধানমন্ত্রীর বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: কাতারের আমির শে...

চতুর্থ ধাপের ভোটগ্রহণ ৫ জুন

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

বাংলাদেশে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে (এসইজেড)...

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পদ্মা...

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানে রাস্তা দিয়ে হেঁটে যাও...

আ’লীগের শান্তি সমাবেশ স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ এপ্রিল রাজধানীতে শান্তি ও উন্নয়ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা