বিনোদন

নানা রূপে মিথিলা

বিনোদন প্রতিবেদক : বছরজুড়ে নানা কাজ করলেও ঈদকে ঘিরে অভিনয় শিল্পীদের আলাদা পরিকল্পনা থাকে। এবার আসন্ন কোরবানি ঈদে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও বিশেষ কিছু কাজ নিয়ে হাজির হচ্ছেন। মোট ১০টি কাজে এবার তাকে দেখা যাবে।

১০টির মধ্যে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এর একটি আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘টিয়া পাখি’। আরেকটা রবিউল আলম রবির ‘ঊনলৌকিক’। দেখা যাবে ওটিটি প্ল্যাটফরম চরকিতে। এতে সহশিল্পী হিসেবে আছেন ইরেশ যাকের।

শুধু স্বল্পদৈর্ঘ্য না, একটি টিভি ফিচার চলচ্চিত্রেও দেখা যাবে তাকে। নাম ‘সাহসিকা’। পরিচালনায় তানিম রহমান অংশুর। দেখা যাবে দীপ্ত টিভিতে।

বাকি সাতটিই নাটক। অলক হাসানের নির্দেশনায় ‘সুখী আত্মা’। দেখা যাবে ঈদের সপ্তম দিন রাত ৮টায় মাছারাঙা টিভিতে। এতে তার সহ অভিনেতা পার্থ বড়ুয়া। আরিফ এ আহনাফের নির্দেশনায় ‘মিড নাইট সান’ এ তিনি অভিনয় করেছেন ইরেশ যাকেরের সঙ্গে। দেখা যাবে এনটিভিতে।

গৌতম কৈরীর নির্দেশনায় ‘কে আমি’ প্রচার হবে ঈদের সপ্তম দিন রাত ৮টায় দীপ্ত টিভিতে। এছাড়া ইরফান সাজ্জাদের সঙ্গে তিনটি খণ্ড নাটকে অভিনয় করেছেন মিথিলা। এর মধ্যে রাকেশ বসুর একটি নাটকের নাম ‘ঘূর্ণি’ আর অন্যটির নাম ‘সিজনাল চোর’। ‘ঘূর্ণি’ দেখা যাবে জিটিভিতে। আর হাসান রেজাউলের পরিচালনায় মিথিলার ‘বিয়িং ওমেন’ দেখা যাবে আরটিভিতে।

ঈদের কাজ নিয়ে কলকাতা থেকে এ অভিনেত্রী বলেন, এবার দর্শক আমার ১০টা কাজ দেখতে পাবেন। কাজগুলোতে নানা রূপে দেখা যাবে আমাকে। কোনো চরিত্রের সঙ্গে কোনোটার মিল নেই। কখনো আমি আইনজীবী, কখনো চোর, কখনো রিয়েলিটি শোয়ের উপস্থাপক, কখনো পরিচালক, কখনো এনজিওকর্মী আবার কখনো সেলস গার্ল। আর প্রতিটা চরিত্রই নারীকেন্দ্রিক। এবার গল্প নির্বাচনের ক্ষেত্রে নারী প্রধান চরিত্রগুলোকেই প্রাধান্য দিয়েছি। আশা করি দর্শকের ভালো লাগবে।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ময়মনসিংহে ইসলামী ব্যাংকের সম্মেলন অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক ব...

শ্রমিকদের নিরাপত্তায় শিল্প পুলিশ বদ্ধপরিকর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈদ...

কাতারের আমিরের নামে হচ্ছে সড়ক-পার্ক

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকায় কাতারের আমির শেখ তামিম বিন...

নির্বাচনকালীন আ’লীগের সম্মেলন বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সা...

ঢাকায় আসছেন কাতারের আমির

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সফরে প্রথমবারের মতো ঢাকা আসছেন ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা