সারাদেশ

নাটোরে ২৯ মাদকসেবী আটক

নিজস্ব প্রতিনিধি, নাটোর : নাটোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযান থেকে ২৯ জন মাদকসেবীকে আটক করা হয়েছে। বুধবার রাতে নাটোর সদর উপজেলার একডালা এবং গুরুদাসপুর থেকে তাদের মাদক সেবনের উপকরণ এবং ৫ গ্রাম গাঁজাসহ অটক করা হয়।

সাজাপ্রাপ্ত চার আসামিসহ মাদক মামলার সাত আসামিকে গ্রেফতার করেছে নাটোরের গুরুদাসপুর থানা পুলিশ। উপজেলার বিভিন্ন জায়গায় বুধবার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) তাদের নাটোর কারাগারে পাঠানো হয়। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ২০১৬ ও ২০১৮ সালের মাদক মামলায় উপজেলার বিন্যাবাড়ি এলাকার সাজাপ্রাপ্ত জাকির হোসেন, পথপাথুরিয়ার সেলিম, বৃচাপিলার মোক্তার হোসেন, নওপাড়ার রফিকুল ইসলাম এবং মাদকের নিয়মিত মামলায় পৌর সদরের চাঁচকৈড় তালুকদার পাড়ার রাজুবেগ, আজাদুল ইসলামসহ বেড়গঙ্গারামপুরের ওয়ায়েন্টভুক্ত আসামি মাসুদ রানাকে গ্রেফতার করা হয়। এসব আসামি ইতিপূর্বেও মাদক মামলায় একাধিকবার কারাভোগ করেছে। মুলতঃ মাদকমুক্ত গুরুদাসপুর গড়ার লক্ষ্যেই পুলিশ এ অভিযান পরিচালনা করছে।

অপরদিকে র‌্যাব নাটোর সিপিসি ২- ম্পোনী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা জানান, সিপিসি -২ (নাটোর) রাজশাহী র‌্যাব-৫ এর একটি অপারেশন দল নাটোর সদর উপজেলার একডালা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে । অভিযানকালে দেশীয় মদসহ তাদের মাদক সেবনের উপকরণ এবং গাজাসহ ২২ জনকে অটক করা হয়। এরা হলো, শহরের মোঃ মিঠু (৪৮) রওশান আলী (৬২), মোতালেব (৫৫), মোঃ শরিফুল ইসলাম (৪৫), মোঃ রিয়াজ (৩৫), মোঃ হৃদয় (২২), মোঃ বিপ্লব (২৫), মোঃ আনোয়ার হোসেন (৪৮), মোঃ আবু সাইদ, (৬২) মোঃ সামছের জোয়ার্দ্দার (৪৬), মোঃ মামুন বিশ্বাস (২৭), মোঃ বাবু প্রামানিক(৩২), মোঃ ইউসুফ (৫০), মোঃ চান্দের মন্ডল (৪০), মোঃ রাব্বানী মোল্লা (২৪), মোঃ শরিফুল ইসলাম(৩৮), মোঃ আজিজুল (২২), মোঃ ইমতাজ (৪৮), বিপ্লব কুমার দাস(৩৮), মোঃ শামীম (২০), মোঃ নাহিদ (২৩) মোঃ তোফাজ্জেল হোসেন (৫৬), এরা সবাই নাটোরের বিভিন্ন এলাকার বাসিন্দা। ঘটনায় নাটোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সান নিউজ/এসএস/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচন সম্পন্ন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

শরীয়তপুরে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভে...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ দিনের সফরে থাই...

কুয়াকাটায় ৩ দিনব্যাপী জলকেলি উৎসব শুরু

নিনা আফরিন, পটুয়াখালী: পুরনো বছরকে বিদায় দিয়ে রাখাইনদের নতুন...

যেসব খাবারে ভিটামিন সি আছে

লাইফস্টাইল ডেস্ক : ভিটামিন সি মানব দেহের জন্য অপরিহার্য অ্যা...

সংসদে স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করব

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্য ও পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা