সারাদেশ

নাটোরে পালিত হয়েছে দৈনিক সময়ের আলোর দুই বছরপুর্তি

নিজস্ব প্রতিনিধি, নাটোর : দুই বছরপুর্তি এবং তিন বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে নাটোরে পালিত হয়েছে দৈনিক সময়ের আলো’র বছরপুর্তি অনুষ্ঠান। মঙ্গলবার (২ মার্চ ) বেলা সাড়ে ১১টার দিকে পত্রিকারটির স্থানীয় প্রতিনিধির আয়োজনে শহরের কানাইখালি এলাকায় ইউনাইটেট প্রেসক্লাবে এ অনুষ্ঠান পালিত হয়।

প্রেসক্লাবের সভাপতি সমকাল ও একুশে টিভির নাটোর প্রতিনিধি নবীউর রহমান পিপলুর সভাপত্বিতে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, নাটোরের জেলা প্রশাসক শাহরিয়াজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পুলিশ সুপার লিটন কুমার শাহা। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন দৈনিক সময়ের আলো’র নাটোর প্রতিনিধি মোহাম্মাদ সুফি সান্টু।

দৈনিক সময়ের আলো’র প্রকাশনাকে স্বাগত জানিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, নাটোর প্রেসক্লাবের সভাপতি চ্যানেল আই এর নাটোর প্রতিনিধি রেজাউল করিম রেজা, এনটিভির নাটোরের ষ্টাফ রিপোর্টার হালিম খাঁন, সময় টিভির নাটোর প্রতিনিধি আল-মামুন, বৈশাখী টিভির নাটোর প্রতিনিধি ইছাহক আলী, মাই টিভির মোলাম মোস্তফা প্রমূখ।

তার আগে অনুষ্ঠানে অতিথিবৃন্দদের ফুলের তোরা দিয়ে বরণ করা হয়। এসময় নাটোর জেলা পর্যায়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রতিনিধি এবং ইউনাইটেট প্রেসক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এতে বক্তারা বলেন, দেশে সাংবাদিকতার পেশাদারিত্বে সময়ের আলো’র ভূমিকা অগ্রগণ্য। দেশ-বিদেশের বিভিন্ন সংবাদ ও মতাশ্রয়ী লেখার সমাবেশ ঘটিয়ে পত্রিকাটি ৩য় তম বছরে পদার্পণ করছে। এটি দেশের মুদ্রণ মাধ্যমে একটি বলিষ্ঠ পদক্ষেপ।

এসময় বক্তারা আরও বলেন, একটি সংবাদপত্রের আয়ু নির্ভর করে তার পাঠকসংখ্যার ওপর, আর পাঠকসংখ্যা নির্ভর করে তার বিশ্বাসযোগ্যতার ওপর। প্রতিটি সংবাদপত্রের কিছু দর্শন থাকে, তথ্য ও খবর পরিবেশনের ক্ষেত্রে স্বাভাবিকভাবেই সেই দর্শন প্রভাব ফেলে। আমরা অনেক সময় নিরপেক্ষতার কথা শুনি। আমি মনে করি, কোনো সংবাদপত্রের সম্পূর্ণ নিরপেক্ষ হওয়া সম্ভব নয়। কারণ নিরপেক্ষতার মাপকাঠি নিয়েই বিতর্ক হতে পারে। সেক্ষেত্রে আমি বলব, পরিবেশিত সংবাদটি যেন পত্রিকাটির দর্শনের মধ্যে থেকে যতটা সম্ভব ব্যালেন্সড হয়।

সময়ের আলো’র সাংবাদিক এবং সব কর্মচারীকে আন্তরিক শুভেচ্ছা এবং পত্রিকাটি দিন দিন আরও সমৃদ্ধ হবে, জনগণের আরও কাছাকাছি নিজেকে উপস্থাপন করবে, এটাই প্রত্যাশা করেন।


সান নিউজ/এসএস/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে জনপ্রিয়তার শীর্ষে ফিরোজ চৌধুরী 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: ২য় ধাপে...

জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর, যুবক আটক

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

লক্ষ্মীপুরে জনপ্রিয়তার শীর্ষে প্রার্থী আশরাফুল 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে গণসং...

দৌলতখানে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখান...

ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিল

ভোলা প্রতিনিধি: ২য় ধাপের উপজেলা প...

চতুর্থ ধাপের ভোটগ্রহণ ৫ জুন

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

বাংলাদেশে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে (এসইজেড)...

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পদ্মা...

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানে রাস্তা দিয়ে হেঁটে যাও...

আ’লীগের শান্তি সমাবেশ স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ এপ্রিল রাজধানীতে শান্তি ও উন্নয়ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা