বিনোদন

দিলীপ ঘোষকে নিয়ে নুসরাতের টুইট

বিনোদন ডেস্ক: টলিউড অভিনেতা-অভিনেত্রীদের রাজনীতিতে প্রবেশ নতুন কিছু নয়। অনেকে নির্বাচন করে সাংসদও হয়েছেন। তবে কিছুদিন আগে অভিনেত্রী সায়নী ঘোষের রাজনীতিতে প্রবেশ নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়েছিল।

এবার আলোচনায় আসলো অভিনেতা যশ দাশগুপ্তের বিজেপিতে যোগ দেয়া নিয়ে। তিনি নাকি মমতা বানার্জ্যির তৃণমূলের কাছে প্রার্থিতার টিকিট চেয়েছিলেন। কিন্তু না পেয়ে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন বলে অনেকে তাই অনুমান করছে। আর এই খবরে যশের বান্ধবী লোকসভার সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান টুইট করে জানালের তিনি নাকি তৃণমূলেই আছেন।

বিজেপিতে যোগ দিলেও তাদের বন্ধুত্বে কোনও প্রভাব পড়বে না বলে জানিয়েছেন যশ। তিনি বলেন, 'রাজনীতিকে ব্যক্তিগত জীবনের বাইরে রাখতে চাই'। বিজেপিতে যোগ দিলেও নিজেকে দিদির ভাই বলে দাবি করেন যশ।

বন্ধু যশ বিজেপিতে যোগ দেয়া প্রসঙ্গ ছাড়াও নুসরাত বুধবার (১৭ ফেব্রুয়ারি) টুইট করে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে আক্রমণ করেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে নারী নিরাপত্তা নিয়ে আক্রমণ করায় টুইটে পাল্টা দিলীপ ঘোষকে দোষারোপ করলেন নুসরাত।

এক টুইটে দিলীপ ঘোষ লেখেন, ‘তৃণমূল কর্মীরা বলেন তাদের নেত্রী নারী বলে তাকে আক্রমণ করা হয়। কিন্তু আপনারাই বলুন, একজন নারী আরেকজন নারীর চরিত্রের দিকে কী করে আঙুল তুলতে পারেন? এই রাজ্যে দিদিমণি ধর্ষণের ক্ষতিপূরণ বেঁধে দিয়েছেন ২০ হাজার, ৪০ হাজার, ৫০ হাজার।’

দিলীপ ঘোষকে আক্রমণ করে গত বছর ৩১ জানুয়ারি তার করা একটি মন্তব্য মনে করিয়েছেন নুসরাত। তিনি লিখেছেন, ‘আমাদের ছেলেরা ঠিক কাজই করেছে। ওই নারীর ভাগ্য ভাল। হেনস্থা ছাড়া তাকে আর কিছু করা হয়নি। প্রতিবাদ করলেই নারীদের এভাবে চরিত্রহনন করে বিজেপি। আবারও লজ্জাজনক মন্তব্য।’

প্রসঙ্গত, দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের সামনে গত বছরের ৩১ জানুয়ারি প্রতিবাদরত এক নারীর হাত থেকে পোস্টার ছিনিয়ে নিয়েছিলেন বিজেপি কর্মীরা। সেই ঘটনাতেই এই প্রতিক্রিয়া জানিয়েছিলেন দিলীপ।

সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

ইসলামী ব্যাংকের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে এব...

বিএটি বাংলাদেশের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ব্রিটিশ আমেরিকা...

হাতিয়ায় পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়াতে একটি পুকুরে ১০০ রুপা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা