আন্তর্জাতিক

তেলআবিব ও হাইফা গুঁড়িয়ে দেয়ার হুমকি ইরানের

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের পরমাণু স্থাপনায় ইসরাইল হামলার ধৃষ্টতা দেখালে তেলআবিব ও হাইফা গুঁড়িয়ে দেয়া হবে বলে হুশিয়ার করেছে তেহরান।

রোববার ( ৭ মার্চ ) তেহরানসহ সম্ভাব্য সামরিক স্থাপনা ও গুরুত্বপূর্ণ স্থানে হামলার পরিকল্পনা করছে বলে ইসরাইলের যুদ্ধমন্ত্রী বেনি গান্তজ সম্প্রতি যে বক্তব্য দিয়েছেন, তার জবাবে ইরানের প্রতিরক্ষামন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল আমির হাতামি এই হুশিয়ারি দেন। খবর তাসনিম নিউজের।

ইরানের প্রতিরক্ষামন্ত্রী বলেন, মধ্যপ্রাচ্যের বিষফোঁড়া দখলদার ইসরাইলের শাসকগোষ্ঠী সামান্য বাড়াবাড়ি করলে তেলআবিব ও হাইফা শহর গুঁড়িয়ে দেওয়া হবে। জেনারেল হাতামি ইসরাইলকে উদ্দেশ্য করে বলেন, মাঝে মাঝে তারা ছোটমুখে অনেক বড় বড় কথা বলে ফেলেন। এসব হুমকি-ধমকির মাধ্যমে এটি স্পষ্ট যে, তারা চরম হতাশাগ্রস্ত।

ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আল খামেনি অনেক বছর আগে ইহুদিবাদীদের সমুচিত জবাব দিয়েছিলেন। তিনি বলেছিলেন, ইহুদিবাদী ইসরাইল আমাদের প্রধান শত্রু নয়; এমনকি ইরানের সঙ্গে শত্রুতা বজায় রাখার ন্যূনতম যোগ্যতাও তাদের নেই।

ইহুদিবাদী শাষকগোষ্ঠী ভালো করেই জানে এবং তারা যদি না জেনে থাকে, তা হলে তাদের অবশ্যই জেনে রাখা উচিত যে, তারা সামান্যতম ভুল করলে তেলআবিব এবং হাইফা শহর মাটির সঙ্গে গুঁড়িয়ে দেওয়া হবে।

ইরানের সেনাবাহিনীর সর্বাধিনায়কের আদেশ অত্যন্ত সতর্কতার সঙ্গে কার্যকর করা হয়েছে এবং এটি একটি নীলনকশায় রূপান্তরিত হয়েছে। সর্বোচ্চ নেতার সামান্য ইঙ্গিতেই তা বাস্তবায়ন করা হবে। তাই আমি তাদের উপদেশ দেব, তারা যেন কখনই এ ভুল না করে।

ইরান তার পরমাণু কর্মসূচি নিয়ে বাড়াবাড়ি পর্যায়ে গেলে ইসরাইল তাতে হামলা চালাবে বলে বেনি গান্তজ হুমকি দেওয়ার পর জেনারেল হাতামির এসব বক্তব্য এলো।

সান নিউজ/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আতহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা