সারাদেশ

ডুমুরিয়ায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি, খুলনা: খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ডুমুরিয়া উপজেলা প্রশাসনের বাস্তবায়নে করোনায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া বাজার, উলাবাজারসহ বিভিন্ন স্থানে জেলে, শ্রমিক, নরসুন্দর, কর্মকার ও অন্যান্য ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার চারশত জন কর্মহীনের মাঝে চাল, ডাল, মুরগির মাংস, তেল, আলু ও সবজি বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ করেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। খাদ্যাসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। করোনায় অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হবে। করোনা প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরিধানের আহবান জানান জেলা প্রশাসক।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ হার আকস্মিকভাবে বেড়ে যাওয়ার কারণে সরকার কর্তৃক ঘোষিত সর্বাত্মক লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার প্রান্তিক মানুষের কথা চিন্তা করে খুলনা জেলা প্রশাসন মানবিক সহায়তা বিতরণের উদ্যোগ গ্রহণ করে। লকডাউন চলাকালে খুলনা মহানগর এবং উপজেলাসমূহে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সাদিকুর রহমান খান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো. হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল ওয়াদুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ উপজেলার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে জেলা প্রশাসক গুটুদিয়া ইউনিয়নের মাঠে নমুনা শস্য কর্তনের উদ্বোধন করেন।

উল্লেখ্য, খুলনা বিভাগের অন্যান্য জেলাগুলোতেও অনুরূপ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলছে। সোমবার চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের উদ্যোগে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় করোনায় জেলার দরিদ্র, দুস্থ, ভাসমান এবং অস্বচ্ছল কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়। চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

সান নিউজ/কেএ/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আতহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা