খেলা

চেলসি-ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচ ড্র

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি দুই হ্যাভিওয়েট দল চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। তবে মাঠের খেলায় মিললো কোনো উত্তেজনা। আসেনি কোনো গোলও। আর তাই তো শেষ পর্যন্ত গোলশূন্য ভাবেই থেকে গেছে দুই দলের লড়াই।

স্ট্যামফোর্ড ব্রিজের ফলাফলও গত অক্টোবরে ওল্ড ট্রাফোর্ডে দুই দলের প্রথম দেখার ফলাফলের পুনরাবৃত্তির দেখা মিলেছে। সেবারও দুই দলের কেউই গোল করতে পারেনি। এদিকে প্রিমিয়ার লিগে এই নিয়ে টানা দুই ম্যাচ জয়হীন রইল চেলসি। নিজেদের এর আগের ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে ১-১ ড্র করেছিল ব্লুজরা।

ম্যাচের ফলাফলের দিকে তাকালেই বোঝা যায় ঠিক কতটা ম্যাড়মেড়ে ছিল দুই দলের আক্রমণ। প্রথমার্ধে দেখা মেলেনি গোলরক্ষকদের তৎপরতা। উত্তেজনা বলতে খেলার ১৪ মিনিটের মাথায় নিজেদের ডি-বক্সে চেলসির ক্যালাম হাডসন-ওডোইয়ের হাতে বল লাগে। তবে ভিএআরের সাহায্য নিয়েও পেনাল্টি দেননি রেফারি।

এরপর প্রথমার্ধের ৩৭ মিনিটের মাথায় ওডোইয়ের করা ক্রসে মাথা ছোঁয়াতে গিয়ে গোলপোস্টে লেগে কিছুটা আঘাত পান অলিভার জিরুড। এভাবেই শেষ হয় ম্যাচের প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল চেলসির সামনে। নিজেদের আক্রমণভাগের বাঁ-দিক বেন চিলওয়েল দুর্দান্ত এক পাস দেন ডি বক্সের ভেতর থাকা হাকিম জিয়েচকে। তিনি দুর্দান্ত এক শট নিলেও ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য ঢাল হয়ে দাঁড়ান ডেভিড ডি হেয়া। সে যাত্রায় ইউনাইটেডকে ম্যাচে ধরে রাখেন এই স্প্যানিশ গোলরক্ষক।

সুযোগ আসে ইউনাইটেডের কাছেও। ম্যাচের সময় এক ঘণ্টা পেরুতেই ইউনাইটেড রাইট ব্যাক অ্যারন ওয়ান বিসাকার পাস থেকে দুর্দান্ত শট নেন স্কট ম্যাকটিমনি, তবে তার শট লক্ষ্যভ্রষ্ট হলে আর গোল হয়নি। ম্যাচের বাকি সময় দুই দলই চেষ্টা চালালেও গোলের দেখা পায়নি কেউই। তাই তো শেষ পর্যন্ত ওই গোলশূন্য ড্র'তেই শেষ হয় দুই দলের লড়াই।

এই ড্র'তে ২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে অবস্থান ম্যানচেস্টার ইউনাইটেডের। আর সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে চেলসি। ২৬ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে যথারীতি লিগ টেবিলের শীর্ষে ম্যানচেস্টার সিটি।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটি শেষে বাংলাবান্ধা স্থলবন্দর চালু

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

দীর্ঘতম আলপনায় বিশ্বরেকর্ড গড়ার উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক: এশিয়াটিক এক্সপে...

খাগড়াছড়িতে ৪১ প্রার্থীর মনোনয়ন দাখিল

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে নানা আয়োজনে নববর্ষ উদযাপন

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

শিবগঞ্জে তেলের গোডাউনে আগুন

জেলা প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় একটি তেলে...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের 

জেলা প্রতিনিধি : মাদারীপুরের শিবচরে পৃথক বজ্রপাতে ২ জনের মৃত...

উপজেলা নির্বাচন বর্জন বিএনপির

নিজস্ব প্রতিবেদক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করার সি...

বাংলাদেশে-ভারত সিরিজের সূচি

স্পোর্টস ডেস্ক : চলতি মাসেই বাংলাদেশ সফরে আসছে ভারত নারী ক্র...

মেম্বারকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তরে সালিশ বৈঠকে সুরুজ আলী...

অশান্তি ভাল্লাগে না

বিনোদন ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা