বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

খেলা

চেলসি-ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচ ড্র

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি দুই হ্যাভিওয়েট দল চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। তবে মাঠের খেলায় মিললো কোনো উত্তেজনা। আসেনি কোনো গোলও। আর তাই তো শেষ পর্যন্ত গোলশূন্য ভাবেই থেকে গেছে দুই দলের লড়াই।

স্ট্যামফোর্ড ব্রিজের ফলাফলও গত অক্টোবরে ওল্ড ট্রাফোর্ডে দুই দলের প্রথম দেখার ফলাফলের পুনরাবৃত্তির দেখা মিলেছে। সেবারও দুই দলের কেউই গোল করতে পারেনি। এদিকে প্রিমিয়ার লিগে এই নিয়ে টানা দুই ম্যাচ জয়হীন রইল চেলসি। নিজেদের এর আগের ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে ১-১ ড্র করেছিল ব্লুজরা।

ম্যাচের ফলাফলের দিকে তাকালেই বোঝা যায় ঠিক কতটা ম্যাড়মেড়ে ছিল দুই দলের আক্রমণ। প্রথমার্ধে দেখা মেলেনি গোলরক্ষকদের তৎপরতা। উত্তেজনা বলতে খেলার ১৪ মিনিটের মাথায় নিজেদের ডি-বক্সে চেলসির ক্যালাম হাডসন-ওডোইয়ের হাতে বল লাগে। তবে ভিএআরের সাহায্য নিয়েও পেনাল্টি দেননি রেফারি।

এরপর প্রথমার্ধের ৩৭ মিনিটের মাথায় ওডোইয়ের করা ক্রসে মাথা ছোঁয়াতে গিয়ে গোলপোস্টে লেগে কিছুটা আঘাত পান অলিভার জিরুড। এভাবেই শেষ হয় ম্যাচের প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল চেলসির সামনে। নিজেদের আক্রমণভাগের বাঁ-দিক বেন চিলওয়েল দুর্দান্ত এক পাস দেন ডি বক্সের ভেতর থাকা হাকিম জিয়েচকে। তিনি দুর্দান্ত এক শট নিলেও ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য ঢাল হয়ে দাঁড়ান ডেভিড ডি হেয়া। সে যাত্রায় ইউনাইটেডকে ম্যাচে ধরে রাখেন এই স্প্যানিশ গোলরক্ষক।

সুযোগ আসে ইউনাইটেডের কাছেও। ম্যাচের সময় এক ঘণ্টা পেরুতেই ইউনাইটেড রাইট ব্যাক অ্যারন ওয়ান বিসাকার পাস থেকে দুর্দান্ত শট নেন স্কট ম্যাকটিমনি, তবে তার শট লক্ষ্যভ্রষ্ট হলে আর গোল হয়নি। ম্যাচের বাকি সময় দুই দলই চেষ্টা চালালেও গোলের দেখা পায়নি কেউই। তাই তো শেষ পর্যন্ত ওই গোলশূন্য ড্র'তেই শেষ হয় দুই দলের লড়াই।

এই ড্র'তে ২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে অবস্থান ম্যানচেস্টার ইউনাইটেডের। আর সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে চেলসি। ২৬ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে যথারীতি লিগ টেবিলের শীর্ষে ম্যানচেস্টার সিটি।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ খুলছে বীমা কোম্পানির অফিস

নিজস্ব প্রতিবেদক : সর্বোচ্চ ২৫ শতাংশ জনবল নিয়ে আজ থেকে চালু...

‘ঈদের আগে লকডাউন শিথিলের চিন্তাভাবনা’

নিজস্ব প্রতিবেদক : বিশেষজ্ঞদের পর...

যুবকের সঙ্গে ধস্তাধস্তি, সেই পুলিশ কর্মকর্তা ক্লোজড

নিজস্ব প্রতিনিধি, ফেনী : ফেনীতে রিকশা থেকে যুবককে শার্টের কল...

চুল কাটার অনুভূতি!

আসমাউল মুত্তাকিন: আমার স্পষ্ট মনে আছে, তখন আমি প্রথম শ্রেণিত...

প্রধানমন্ত্রীর কাছে জাফরুল্লাহর খোলা চিঠি

নিজস্ব প্রতিবেদক : ঢাকায় গণস্বাস...

রেকর্ড গড়তে পারে তাপমাত্রা

নিজস্ব প্রতিনিধি: রেকর্ড গড়ে তাপম...

হেফাজতের আরও ৭ কর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

করোনা নিয়ন্ত্রণ নিয়ে সুখবর দিলেন ডব্লিউএইচও প্রধান

সান নিউজ ডেস্ক : আগামী কয়েক মাসের মধ্যে করোনা মহামারিকে নিয়ন...

আলেম-ওলামা দেখে গ্রেফতার করা হয়নি : কাদের

নিজস্ব প্রতিবেদক : কোনো দল বা আলে...

দুরারোগ্য ব্যধিতে ভাওয়াইয়া শিল্পী পরেশ 

নিজস্ব প্রতিনিধি, উলিপুর (কুড়িগ্রাম) :

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা