সারাদেশ

গোবিন্দগঞ্জে আগুন, অর্ধ কোটি টাকার মালামাল ভস্মীভূত

মাসুম লুমেন, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কে অগ্নিকাণ্ডে দুটি কোমল পানীয় গোডাউন ও একটি সিসি টিভি ডিট্রিবিউটরের মালামাল পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার মহিলা কলেজের সামনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ ফার্য়ার সার্ভিস এর স্টেশন অফিসার আরিফ আনোয়ার। তিনি জানান, ঘটনাস্থলে সাথে সাথেই টিম পাঠানো হয়। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

তিনি আরও বলেন, এই অগ্নিকাণ্ডের ঘটনায় অরিয়ান ট্রেডার্স, হিরো প্যালেস ও নাহিদ সিকিউরিটি টেকনোলজি নামে তিনটি প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে। অরিয়ান ও হিরো প্যালেসের গোডাউনে ছিল কোমল পানি, বিস্কুট, সেমাই, ও কোল্ড ড্রিংকস। এছাড়া নাহিদ সিকিউরিটি টেকনোলজি প্রতিষ্ঠানটিতে ছিল সিসি ক্যামেরা ও মনিটর।

তবে তাৎক্ষণিকভাবে আগুনে কী পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা নিশ্চিত করতে পারেননি স্টেশন অফিসার আরিফ আনোয়ার।

ক্ষতিগ্রস্ত অরিয়ান ট্রেডার্সের মালিক সাইফুল ইসলাম জানান, তার গোডাউনে কোম্পানির কোমল পানি, বিস্কুট, সেমাই, ও কোল্ড ড্রিংকসসহ বিভিন্ন মালামাল সংরক্ষিত ছিল। এই অগ্নিকাণ্ডের ঘটনায় তার প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

নাহিদ সিকিউরিটি টেকনোলজি প্রতিষ্ঠানটির মালিক মেহেদী হাসান নয়ন বলেন, ‘আমার দোকানে সিসি টিভি ক্যামেরা ও মনিটর ছিল। আগুনে দোকানের সব পুড়েছে। এতে আমার ক্ষতি হয়েছে প্রায় ১২ লক্ষাধিক টাকা।

হিরো প্যালেসের মালিক আসাদুজ্জামান হিরু জানান, কোম্পানির কোমল পানি, সেমাই, বিস্কুট ও কোল্ড ডিংকস পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে তার ক্ষতি সাধন হয়েছে প্রায় ২০ লক্ষাধিক টাকা।

খবর পেয়ে তাৎক্ষণিক ছুটে আসেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা নিবার্হী কর্মকতা আবু সাইদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা জহিরুল ইসলাম, কৃষিবিদ আব্দুল্লাহ আল-হাসান চৌধুরী লিটন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার জাহাঙ্গীর আলম, পৌরসভার প্যানেল মেয়র শাহিন আকন্দ।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

ভুমি কর্মকর্তার বিরুদ্ধে প্রকাশ্যে ঘুষ নেওয়ার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের...

আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি: নরসিংদীর বেলাব থানার নারায়ণপুর ইউপির দুলালকা...

নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগ...

নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা

বিনোদন ডেস্ক: শাহরুখ খানের ব্লকবা...

নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায়   

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে তী...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা