বিনোদন

গাঁজা ব্যবসায়ীকে বিয়ে করতে চলেছেন এমা

বিনোদন ডেস্ক: এমা ওয়াটসন হলেন বিশ্বব্যাপী জনপ্রিয় ব্রিটিশ অভিনেত্রী। যিনি ‌‘হ্যারি পটার’ চলচ্চিত্রের হারমায়োনি গ্রেঞ্জারের চরিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। ইমা ৯ বছর বয়সে চরিত্রটিতে প্রথম অভিনয় করেছিলেন।

হ্যারি পটারের সিরিজও যেমন ক্রমিক বাড়তে থাকে তেমনি এমার বয়সও বাড়তে থাকে। যেন সিরিজগুলোতে অভিনয় করতে করতে তার বেড়ে উঠা। সর্বশেষ বক্স অফিসে এমাকে দেখা গিয়েছিল ২০১৯ সালে সিরিজের শেষ রিলিজ ‘লিটল ওম্যান’-এ।

আর এবার শোনা গেল ২১ বছরের অভিনয় জীবন থেকে এমা নাকি ইতি টানছেন। এই খবরের সত্যতা নিয়ে অবশ্য হলিউডে বেশ আলোচনা চলছে। ৩০ বছর বয়সী এমার অভিনয় ছেড়ে দেওয়ার বিষয়ে তার ব্যক্তিগত ম্যানেজার অবশ্য সামাজিক মাধ্যমগুলোতে নিষ্ক্রিয় থাকার কথা বললেও অভিনয় ছাড়ার কথা নিশ্চিত করেননি।

কিন্তু হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, ২০১৯ সালে প্রথমে একটি ভাইরাল হওয়া ছবিতে এমা ওয়াটসনকে দেখা গিয়েছিল রহস্যময় এক ব্যক্তির সঙ্গে চুম্বনরত অবস্থায়। পরে জানা যায় সেই ব্যক্তির সঙ্গে নাকি এমার প্রেম চলছে। কিন্তু কে সেই ব্যক্তি?

বিভিন্ন গণমাধ্যম থেকে জানা যায়, এমার প্রেমিকের নাম- লিও রবিনটন। ৩০ বছর বয়সী এই ব্যক্তি নাকি পেশায় একজন মাদক ব্যবসায়ী। গাঁজাসহ বিভিন্ন স্থানীয় মাদকের ব্যবসা করেন তিনি। মোট কথা হলো- একজন গাঁজা ব্যবসায়ীর প্রেমে পড়ে তাকে বিয়ে করতে চলেছেন এমা।

এমা ওয়াটসনকে অবশ্য অভিনেত্রী হিসেবে ছাড়াও তাকে নারীবাদী হিসেবেও অনেকে চেনেন। ফোর্বস আর ভ্যানিটি ফেয়ারের মতে, তিনি হলিউডের সর্বোচ্চ অর্থ উপার্জনকারীদের একজন। টাইম ম্যাগাজিনের সেরা ১০০ প্রভাবশালী নারীর তালিকায়ও নাম উঠেছিল তার। দীর্ঘদিন ধরে কাজ করছেন নারী অধিকার নিয়ে। এবার নাকি হলিউড ও সামাজিক কর্মকাণ্ডে বিরতি দিয়ে প্রেমিকের সঙ্গে ঘরতে বাঁধতে যাচ্ছেন।

১৮ মাসের সম্পর্কে রয়েছেন এমা আর প্রেমিক লিও। ইয়াহুসহ বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, এবার সংসার শুরু করার পরিকল্পনা করছেন এমা। এমনকি হলিউডের অন্তত তিনটি সিনেমা ফিরিয়ে দিয়েছেন। নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না তিনি। এমনকি যে ছবি করার কথা ছিল, চুক্তির অর্থ ফিরিয়ে দিয়ে সেটিও ‘না’ করে দিয়েছেন। তবে অভিনয় একেবারে ছেড়ে দিয়েছেন কিনা তা কেউ নিশ্চিত করেনি। তবে সংসার করতে যাচ্ছেন এটা নিশ্চিত।

সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে জনপ্রিয়তার শীর্ষে ফিরোজ চৌধুরী 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: ২য় ধাপে...

জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর, যুবক আটক

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

লক্ষ্মীপুরে জনপ্রিয়তার শীর্ষে প্রার্থী আশরাফুল 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে গণসং...

দৌলতখানে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখান...

ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিল

ভোলা প্রতিনিধি: ২য় ধাপের উপজেলা প...

শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শ্যামব...

পরিবর্তন হচ্ছে গাইবান্ধার ৯ বিদ্যালয়ের নাম

গাইবান্ধা প্রতিনিধি: ধুতিচোরা, পা...

কাতার-বাংলাদেশ ১০ চুক্তি সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

৬ মাসের মাথায় ফের রেশম কারখানা বন্ধ

ঠাকুরগাঁও প্রতিনিধি: লোকসানের কারণে ২ দশক বন্ধ থাকার পর বেসর...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা