সারাদেশ

কুলাউড়ার বিশিষ্ট সমাজ সেবক ননী গোপাল মিত্র আর নেই

স্বপন দেব, মৌলভীবাজার : মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বিশিষ্ট সমাজ সেবক ডা. ননী গোপাল মিত্র আর নেই। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত বিভিন্ন রোগে ভোগছিলেন।

মঙ্গলবার(২৬ জানুয়ারি) বিভিন্ন সামাজিক সংগঠনে শ্রদ্ধা নিবেদনের পর সকাল ১১ টায় কুলাউড়া মহাশ্মশান ঘাটে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। তিনি সোমবার ২৫ জানুয়ারি রাত ৭টা ৫০মিনিটে কুলাউড়া দক্ষিণ বাজারের নিজ বাসায় পরলোক গমন করেন।

তিনি কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজ, নবীন চন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয় এবং কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য হিসেবে দীর্ঘ কয়েক বছর গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে শিক্ষা প্রতিষ্ঠান গুলোর উন্নয়নে বিশেষ ভুমিকা রাখেন। তিনি চিকিৎসা পেশার পাশাপাশি বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত থেকে দায়িত্ব পালন ও সমাজ উন্নয়নে বলিষ্ঠ ভুমিকা রেখে গেছেন।

তিনি কুলাউড়া কেন্দ্রীয় কালিবাড়ি মন্দিরের সাবেক সভাপতি এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতির দায়িত্ব পালন করে গেছেন দীর্ঘকাল। তার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মৌলভীবাজার-২ আসনের বর্তমান সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সাবেক সংসদ সদস্য এম এম শাহীন, সাবেক সংসদ সদস্য নওয়াব আলী আব্বাছ খান।

আরও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো: আবু জাফর রাজু, কুলাউড়া পৌরসভার নব নির্বাচিত পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আ স ম কামরুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, পূজা উৎযাপন কমিটির জেলা ও উপজেলা নেতৃবৃন্দ ডা. ননী গোপাল মিত্র এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

সান নিউজ/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা