সারাদেশ

কুরিয়ার সার্ভিসে ইয়াবা পাচার, আটক ৩

নিজস্ব প্রতিনিধি, বরিশাল: বরিশালে একটি কুরিয়ার সার্ভিসে খেলনার গাড়িতে আসা প্রায় পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে মাদক পাচার চক্রের তিন সদস্যকে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকাল সাড়ে ৪টা থেকে পৌনে ৬টা পর্যন্ত বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-কমিশনার শেখ মো. সেলিমের নেতৃত্বে পুলিশ লাইন্স সংলগ্ন এসএ পরিবহনের সামনে এ অভিযান পরিচালিত হয়।

আটককৃত তিন মাদক কারবারি হলেন- বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের মৃত মো. তোফায়েল খানের ছেলে মো. সজল খান, তার স্ত্রী এ্যানি আক্তার লামিয়া ও ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়ার মো. শামীম হাওলাদার।

ডিবি পুলিশ জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে কুরিয়ার সার্ভিসে একটি খেলনার গাড়িতে ইয়াবার চালান আসছে বলে জানতে পারেন তারা। এমন খবরে পুলিশ লাইন্স সংলগ্ন কুরিয়ার সার্ভিসের সামনে অভিযান পরিচালনা করেন তারা। এ সময় খেলনার গাড়িটি তল্লাশি করে ৩ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পাশাপাশি মাদক কারবারি সজল খান ও তার সহযোগী শামীম হাওলাদারকে আটক করা হয়।

ডিবি পুলিশ আরো জানিয়েছে, আটকের পরে দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় আটক মাদক কারবারি সজলের দেয়া তথ্য অনুযায়ী দপদপিয়ায় তার ভাড়া বাসায় অভিযান পরিচালনা করেন। সেখান থেকে আরো এক হাজার পিস ইয়াবাসহ সজলের স্ত্রী এ্যানি আক্তার লামিয়াকে আটক করা হয়।

পাশাপাশি তাদের কাছ থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত ২টি মোবাইল সেট, একটি প্লাটিনা মোটরসাইকেল, একটি খেলনার টয় সাইকেল জব্দ করে ডিবি পুলিশ।

ডিবি কার্যালয় থেকে জানানো হয়েছে, ‘চক্রটি কৌশল অবলম্বন করে দীর্ঘদিন যাবৎ কুরিয়ার মাধ্যমে বাচ্চাদের খেলনার ভিতরে স্ক্রু দিয়ে আটকানো সিট কাভারের নিচে অভিনব কায়দায় প্লাষ্টিক কেটে ইয়াবা পাচার করে আসছিল।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে ডিবি পুলিশ। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার (৩০ এপ্রিল) সকালে তাদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

সান নিউজ/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচন সম্পন্ন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

শরীয়তপুরে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভে...

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

চলমান যুদ্ধ পরিস্থিতি নজর রাখার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মধ্যপ্রাচ্যে সৃষ্...

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় হঠাৎ বৃষ্টি জনজীবন...

খাদ্যপণ্যের ১২ গুদামে  আগুন

জেলা প্রতিনিধি: গাজীপুরে বাজারে খাদ্যপণ্যের ১০-১২টি গুদাম আগ...

৬ জেলায় তীব্র তাপপ্রবাহ

নিজস্ব প্রতিবেদন: তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াস পার হয়ে দেশ...

নারী শ্রমিককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার না...

ইউক্রেনে হামলা, নিহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়া ইউক্রেনের উত্তরাঞ্চলীয় চেরনিহিভ শহ...

এস এম মহসীন’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা