বিনোদন

‘কুইক রেসিপি’ নিয়ে আসছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া মাজহার ক্যারিয়ার শুরু করেছিলেন উপস্থাপনা দিয়ে। নিজের প্রিয় এই মাধ্যমে কাজ করতে তিনি সব সময়ই উপভোগ করেন। সবচেয়ে বড় কথা উপস্থাপনার জন্য তিনি বরাবরই সবার কাছ থেকে নির্ভেজাল ভালোবাসা পেয়ে আসছেন।

দারুণ উচ্চারণ আর উপস্থিত বুদ্ধি দিয়ে নিজের প্রতিটি উপস্থাপনাকে প্রাণবন্ত করে রাখেন ফারিয়া। তবে নানান ব্যস্ততায় সেই উপস্থাপনাতেই আজকাল সময় দিতে পারেন না তিনি।

এবার উপস্থাপক নুসরাত ফারিয়ার ভক্তদের জন্য এলো সুখবর। আসছে রমজান মাসজুড়ে রোজার বিশেষ একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। ‘কুইক রেসিপি’ নামের সেই অনুষ্ঠানে সুস্থ এবং ফিট থাকার জন্য বিভিন্ন খাবার রান্নাসহ পরামর্শ দেবেন ফারিয়া।

অনুষ্ঠানে তার সঙ্গে প্রতি পর্বে অতিথি হয়ে আসবেন একজন শেফ। একজন শেফ ১০দিন করে মোট তিনজন শেফ অনুষ্ঠানটিতে ফারিয়ার অতিথি হবেন।

সর্বশেষ ১ বছর ১১ মাস ১৬ দিন আগে মেরিল-প্রথম আলো অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন ফারিয়া। এরপর আর কোনো অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায়নি তাকে।

এমন বড় আয়োজন দিয়ে আবার উপস্থাপনায় ফিরে আপ্লুত নুসরাত ফারিয়া।
তিনি বলেন, ‘অনেকদিন পর উপস্থাপনার মঞ্চে গিয়ে শুরুতে মনে হচ্ছিল পারব না! কিন্তু ক্যামেরার সামনে দাঁড়াতেই যেন আগের ফারিয়া হয়ে যাই। সত্যি বলতে উপস্থাপনা আমার আবেগের জায়গা, ভালোবাসার জায়গা। আবার কাজটির সঙ্গে যুক্ত হয়ে তাই খুব ভালো লাগছে।’

ফারিয়া আরও বলেন, ‘পুরো রমজান মাসজুড়ে এই অনুষ্ঠানের মাধ্যমে মানুষকে স্বাস্থ্য ভালো রাখার, ফিট থাকার সব রেসিপি দেব। আমার বিশ্বাস রোজাদাররা এটা বেশ উপভোগও করবেন।’

এরইমধ্যে এই অনুষ্ঠানের ৮টি পর্বের রেকর্ডিং হয়ে গেছে বলেও জানান ফারিয়া। ১ম রোজা থেকে প্রতিদিন বিকাল ৪টা ১৫ মিনিট থেকে পর্যায়ক্রমে মোট চারটি চ্যানেল-এটিএন বাংলা, একুশে টিভি, ডিবিসি ও বাংলা টিভি অনুষ্ঠানটি প্রচার করবে। ‘কুইক রেসিপি- আরএকে সিরামিকস পাওয়ার্ড বাই রাঙাপরী’ অনুষ্ঠানটি ১৫ মিনিট দৈর্ঘ্যের। প্রযোজক আফতাব বিন তমিজ।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ধানের দাম নির্ধারণ করা হবে

নিজস্ব প্রতিবেদক : সরকারিভাবে মন্ত্রণালয়ে সভা করে ধানের দাম...

সর্বোচ্চ শক্তি দিয়ে পরবর্তী হামলা করা হবে

আন্তর্জাতিক ডেস্ক: ইরানি পররাষ্ট্...

নিহতের সংখ্যা ছাড়াল ৩৪ হাজার

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিস্তিনের অব...

তাপপ্রবাহ থাকবে আরও ৩ দিন 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

শওকত আলী’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা