বিনোদন

কিসের নেশা তাঁর!

বিনোদন ডেস্ক: হলিউড অভিনেত্রী মার্গো রবি। অস্ট্রেলিয়ায় বসে অভ্যাসটা খুব একটা ছিল না। লন্ডনে গিয়েই একেবারে ঘোরের মধ্যে পড়ে গেলেন। হলিউড অভিনেত্রী মার্গো রবির অভ্যাসে যুক্ত হলো ‘চা’।

শুধু অভ্যাস নয়, একেবারে নেশা যাকে বলে! রবি বলেন, ‘সারা দিনে আমাকে চায়ের পেয়ালায় চুমুক দিতেই হবে। যখন থেকে যুক্তরাজ্যে থাকা শুরু করেছিলাম, তখন থেকেই এ অভ্যাস নিত্যসঙ্গী।’

মার্গো রবি এখন অবশ্য থাকছেন যুক্তরাষ্ট্রে। প্রতিদিনের খাবার সঙ্গী কী? রবি জানান, ‘সকালে পরিজ থাকে। আর ইমিউনিটি বাড়ানোর জন্য কিছু খাবার খাই। দুপুরের খাবারে সাধারণত চিকেন সালাদ থাকে। আর রাতে থাকে আলুর সঙ্গে টুনা মাছ।’

খাওয়াদাওয়ায় তারকাদের থাকে বেশ রাখঢাক। মার্গো রবি এ ব্যাপারে ব্যতিক্রম। ভোজনরসিকই বলা চলে তাঁকে! বিফ বার্গার আর বিয়ারের তিনি দারুণ ভক্ত।

রবি যুক্তরাজ্যের একটি স্বাস্থ্যসংক্রান্ত সাময়িকীকে তাঁর এই খাবারদাবারের কথা শেয়ার করেন। তিনি জানান, লন্ডনে থাকার সময় মেক্সিকান একটি রেস্টুরেন্ট ছিল তাঁর অসম্ভব পছন্দের। শুধু তা–ই নয়, তিনি যে ভোজনরসিক, সে কথাও অকপটে বললেন ওই সাময়িকীকে।

রবি বলেন, ‘খাওয়াদাওয়া আমার জন্য বিশাল একটা ব্যাপার। বার্গার! পছন্দের শীর্ষে আমার, আর চাই ফ্রেঞ্চ ফ্রাই। সঙ্গে যদি একটু বিয়ার থাকে, মন্দ নয়। যুক্তরাষ্ট্রে আমার সেরা খাবার আমেরিকান চেইন উমামি বার্গারের ডাবল ট্রুফল বার্গার।’

ভোজনরসিক হলেও অভিনয়ে দারুণ মনোযোগ এই অভিনেত্রীর। কাজের প্রসঙ্গে এলে ভোজনবিলাসকে পাশে রেখে লাইট-ক্যামেরা-অ্যাকশনের মধ্যে ঝাঁপিয়ে পড়েন।

হলিউডে অভিজ্ঞতা খুব একটা হয়নি। এরই মধ্যে মার্টিন স্করসেসি ও কুয়েন্টিন ট্যারান্টিনোর সঙ্গে কাজ করেছেন। ট্যারান্টিনোর সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে মার্গো রবি বলেন, ‘তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি ভেবেই রোমাঞ্চিত ছিলাম।

তিনি সর্বকালের সেরা পরিচালকদের একজন। আমি তাঁকে চিঠি লিখেছিলাম এভাবে যে আপনার যেকোনো একটি ছবিতে আমি থাকতে চাই।’

আর সে সুযোগ চলে এল ‘ওয়ানস আপন আ টাইম ইন হলিউড’ সিনেমায়। এ ছবিতে রবির সহশিল্পী বাঘা বাঘা তারকা। আল পাচিনো, ব্র্যাড পিট, লিওনার্দো ডিক্যাপ্রিও, ডাকোটা ফ্যানিং—কে ছিলেন না এ ছবিতে!

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা