খেলা

করোনা থেকে মুক্তির ‘সুপার পাওয়ার’ চান সাকিব!

ক্রীড়া প্রতিবেদক : করোনা মহামারি দূর করতে নিজের জন্য সুপার পাওয়ার চান সাকিব আল হাসান, যা দিয়ে পুরো পৃথিবীকে সুস্থ করে তুলতে পারবেন তিনি। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোকে দেয়া এক অনলাইন সাক্ষাৎকারে, এ মন্তব্য করেছেন বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডার। এ সময় আরও প্রায় ২৪টি প্রশ্নের উত্তর দেন সাকিব। বাংলাদেশ এবং কলকাতা নাইট রাইডার্স টিম এবং সতীর্থদের নিয়ে নানা মজার তথ্য দেন তিনি।

কোভিড নাইন্টিনের প্রবণতা বেড়ে যাওয়ায় স্থগিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে গিয়ে এখন সেখানেই আটকা পড়ে আছেন সাকিব আল হাসান। দলীয় সতীর্থ করোনা আক্রান্ত হওয়ায়, কোয়ারেন্টিনে আছেন হোটেল রুমে।

বন্দিদশা থেকেই ক্রিকইনফোর সঙ্গে এক র‌্যাপিড ফায়ারে অংশ নেন সাকিব। সেখানে নিজের জন্য একটা সুপার পাওয়ার উইশ করবার কথা বললে, করোনা মুক্তির ক্ষমতা চান বলে জানান মিস্টার সেভেন্টি ফাইভ। সে সময় পরিবার আর দেশ থেকে দূরে থাকার আকুতিও ফুটে ওঠে।

সাকিব আল হাসান বলেন, 'যদি কখনো নিজের জন্য কোনো সুপার পাওয়ার উইশ করার সুযোগ থাকে, তাহলে আমি এমন একটা ক্ষমতা চাইব যা দিয়ে পৃথিবীটাকে করোনামুক্ত করা যাবে।'

বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে গিয়ে বাংলাদেশ এবং কেকেআর দলের সতীর্থদের নিয়েও নানা মজার উত্তর দেন সাকিব। বিকেএসপিতে মুশফিকের চেয়েও দুষ্টু ছিলেন বলে দাবি করেন তিনি।

তিনি বলেন, 'বাংলাদেশ দলে স্প্রিন্ট হলে তামিম আর মুশফিকের মধ্যে মুশফিককে হারাতে পারব। আর বিকেএসপিতে যখন ছিলাম তখন আমি অনেক দুষ্টু ছিলাম। মুশফিক ভাইয়ের চেয়েও অনেক বেশি।'

মাঠের বাইরে, ক্রিকেট নিয়ে খুব বেশি কথা বলতে কখনোই স্বাচ্ছন্দ্য বোধ করেন না সাকিব। তবে, নিজের দুই প্রিয় শিক্ষকের সঙ্গে আলাপটা নাকি বেশ ভালোই উপভোগ করেন তিনি।

সাকিব বলেন, 'ক্রিকেট নিয়ে মাঠের বাইরে কথা বলতে ভালো লাগে না। কিন্তু সালাউদ্দিন স্যার এবং নাজমুল আবেদীন ফাহিম স্যারের সঙ্গে কথা বলতে ভালো লাগে। ক্রিকেট নিয়ে সব কথা আমি তাদের সঙ্গেই বলি।'

র‌্যাপিড ফায়ারে নিজের ছোটবেলার হিরো সাঈদ আনোয়ার এবং ওয়াসিম আকরামের মতো ব্যাটিং-বোলিং করার আকাঙ্ক্ষার কথা বলেন সাকিব। এ ছাড়া ছক্কা মারতে নাকি সবচেয়ে বেশি কষ্ট হয় মেলবোর্নে বলেও জানান সাকিব।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঝালকাঠি নার্সিং কলেজে অচল অবস্থা!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সি...

লক্ষ্মীপুরে স্বাস্থ্য নিরাপত্তা স্কিম চালু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

অবৈধ ইটভাটায় হুমকির মুখে জীববৈচিত্র্য

রংপুর ব্যুরো: রংপুর জেলাসহ বিভাগে...

মোস্তফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ভোলায় বঙ্গবন্ধু সেজেছে ক্ষুদে শিক্ষার্থীরা

ভোলা প্রতিনিধি: শ্রদ্ধা ও ভালোবাস...

৬২.৩ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে ব্রাজিল

আন্তর্জাতিক ডেস্ক: তীব্র তাপপ্রবা...

রংপুরে আইআরডিপির প্রতারণা, আটক ৯

রংপুর ব্যুরো: অবশেষে রংপুর নগরীতে...

স্বর্ণের দাম কমল

নিজস্ব প্রতিবেদক : দেশের বাজারে রেকর্ড পরিমাণ দাম বাড়ানোর প...

বিদ্যুৎস্পৃষ্টে বউ-শাশুড়ির মৃত্যু

জেলা প্রতিনিধি : খুলনায় ধানখেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে...

বাড়তি ভাড়া নিলে সেই পরিবহন বন্ধ

নিজস্ব প্রতিবেদক : ঈদযাত্রায় আন্তঃজেলা বা দূরপাল্লার কোনো গণ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা