খেলা

‘এটা শুধু মেসি বলেই সম্ভব’

স্পোর্টস ডেস্ক: তারকাদের মনে হয় অনেক কারিশমা থাকে। নিজেদের দল, দেশ, ক্লাব তো কোনো কথায় নেই। তারকাদের দ্যুতি ছাড়িয়ে যায় সেসব সীমানাও। তাই বলে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলেও?

হ্যাঁ, লিওনেল মেসির ক্ষেত্রেও ঘটেছে এমন কিছুই। নেইমারের দেশেও আছে তার অগুণতি ভক্ত। যার একজন তো সব সীমা ছাড়িয়ে গেছেন, গায়ে করিয়েছেন মেসির বিশাল এক ট্যাটু, যা নাড়িয়ে দিয়েছে খোদ মেসিকেই।

শনিবার (১৯ই জুন) সকালে উরুগুয়ের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে আর্জেন্টিনা। যে ম্যাচে মেসি নিজেও ছিলেন সপ্রতিভ, গোল না করলেও করিয়েছেন, দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে নিয়ে গেছেন জয়ের বন্দরে।

১-০ গোলের এই জয়ের পর মেসিকে দেখতে হোটেলের সামনে হাজির হয়েছিলেন হাজার হাজার ব্রাজিলীয় ভক্ত। মেসির নামে চিৎকার করে, স্লোগান দিয়ে তাকে অভ্যর্থনা জানিয়েছিলেন তারা।

তবে একজন নজর কেড়েছেন এর মধ্য থেকে। তার পিঠে ছিল মেসির বিশাল ট্যাটু। ২০১৭ সালে মেসি রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ সময়ে গোল করে জার্সি খুলে উদযাপন করেছিলেন। বার্সেলোনার ৩-২ গোলে জেতার পর মেসির এই উদযাপনের ছবি, ভিডিও সাড়া দুনিয়াতেই জনপ্রিয়তা পেয়েছিল বেশ। ব্রাজিলিয়ান সেই ভক্ত সে বিখ্যাত মুহূর্তটাই খোদাই করে নিয়ে ঘুরছেন পিঠে।

সেই ভক্ত তার পিঠের ট্যাটুটা আরও একবার দেখিয়ে বলছেন, ‘আমি মেসির অনেক বড় ভক্ত, এটা পাগলাটে। এটা শুধু মেসি বলেই সম্ভব, মেসি অসাধারণ।’

বিষয়টা মেসিরও দৃষ্টিগোচর হয়েছে। স্থানীয় সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস তার কাছ থেকে একটা মন্তব্যও নিয়ে জুড়ে দিয়েছে সেই ভিডিওতে।

যেখানে তিনি বলছেন, ‘এটা ভয়ঙ্কর!’ মেসি আরও জানিয়েছেন, ‘এটা আমার খুব ভালো লেগেছে। একে নিজ চোখে দেখতে চাই, নিজের স্বাক্ষর করতে চাই।’

সেই ট্যাটুটা করাতে মেসির সেই ভক্তকে গুণতে হয়েছে দুই হাজার ডলার, পার করতে হয়েছে তিন ভাগে ৩৬ ঘণ্টার ব্যথা। সে ব্যথা সয়ে গেছেন, লোকপ্রিয়তা পেয়েছেন, এবার খোদ মেসি দেখা করতে চাইছেন তার সঙ্গে। একজন ভক্ত এর চেয়ে বেশি কিই বা চাইতে পারেন?

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

বাঘের আক্রমণে নিহত ১

জেলা প্রতিনিধি : সুন্দরবনে মধু আহরণের সময় বাঘের আক্রমণে মনির...

বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুরে বাসচাপায় বা...

ময়মনসিংহে ইসলামী ব্যাংকের সম্মেলন অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক ব...

শ্রমিকদের নিরাপত্তায় শিল্প পুলিশ বদ্ধপরিকর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈদ...

কাতারের আমিরের নামে হচ্ছে সড়ক-পার্ক

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকায় কাতারের আমির শেখ তামিম বিন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা