খেলা

ইন্টারকে হারাতে পারলেন না রোনালদোরা

ক্রীড়া ডেস্ক : মৌসুমের শুরু থেকেই খুব একটা ছন্দে নেই ইতালিয়ান চ্যাম্পিয়ন ক্লাব জুভেন্টাস। তবে টেবিল টপার এসি মিলানকে তাদের মাটিতে হারানোসহ টানা চার জয়ে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিল তুরিনের ক্লাবটি। কিন্তু ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচে আবারও করুণ পরিণতি, হেরে গেছে ০-২ গোলে।

শেষ চার ম্যাচের জয়ের আত্মবিশ্বাস নিয়ে রোববার রাতে ইন্টারের মাঠে খেলতে গিয়েছিল জুভেন্টাস। কিন্তু ম্যাচে খুব একটা আধিপত্য বিস্তার করতে পারেনি তারা। একের পর এক আক্রমণ সামলেই কেটেছে ম্যাচের বেশিরভাগ সময়। উজ্জীবিত ফুটবল খেলে ২-০তে ম্যাচ জিতেছে টেবিলের দুই নম্বর দল ইন্টার মিলান।

জুভেন্টাস যেখানে সবমিলিয়ে চার ও লিগে তিন জয়ের পর প্রথম হারের দেখা পেলো, সেখানে দুই ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে ইন্টার। দলের জয়ে গোল দুইটি করেছেন দুই মিডফিল্ডার আর্তুরো ভিদাল ও নিকোলা বারেলা।

ম্যাচের মাত্র ১২ মিনিটের সময়ই প্রথম গোলের দেখা পায় ইন্টার। ডান দিক থেকে বারেল্লার ক্রসে ছয় গজ বক্সের সামনে থেকে হেডে বল জালে পাঠান চিলিয়ান মিডফিল্ডার ভিদাল। এর আগের মিনিটে বল জালে জড়িয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু অফসাইডের কারণে বাতিল হয়ে যায় সেটি।

শুরুতেই এগিয়ে গিয়ে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় স্বাগতিকরা। মুহুর্মুহু আক্রমণে জুভেন্টাস রক্ষণ ও গোলরক্ষককে ব্যতিব্যস্ত করে রাখেন রোমেলু লুকাকু, লাউতারো মার্টিনেজরা। অন্যদিকে পুরো ম্যাচে ইন্টার গোলরক্ষককে তেমন পরীক্ষাই দিতে হয়নি রোনালদো, মোরাতাদের সামনে।

প্রথমার্ধ শেষ হয় ইন্টারের এক গোলের লিডে। দ্বিতীয়ার্ধে ফিরে ব্যবধান দ্বিগুণ করেন তারা। এবার স্কোরশিটে নাম তোলে প্রথম গোলে বলের জোগানদাতা বারেলা। মাঝমাঠ থেকে আলেসান্দ্রো বাস্তোনির লম্বা পাস ধরে জোরালো শটে জালের ঠিকানা খুঁজে নেন এ ইতালিয়ান মিডফিল্ডার।

এ দুই গোলের জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান আরও মজবুত করেছে ইন্টার। এপর্যন্ত খেলা ১৮ ম্যাচের তাদের সংগ্রহ ৪০ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে তাদের নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলান। জুভেন্টাস ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে রয়েছে পাঁচে।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

কৃষক লীগকে গ্রামে নিয়ে যাওয়া ভালো

নিজস্ব প্রতিবেদক : কৃষক লীগকে শহরের মধ্যে আটকে না রেখে গ্রাম...

শেখ হাসিনার মতো নেতৃত্ব বিশ্বে বিরল

নিজস্ব প্রতিবেদক : মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপ...

দেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : দেশে গত কদিন ধরেই চলছে তীব্র দাবদাহ। এ অব...

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা