রাজনীতি

আ.লীগের মনোনয়ন কিনতে গিয়ে বিব্রতকর পরিস্থিতে ডিপজল

বিনোদন প্রতিবেদক : ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনতে গিয়েছিলেন মনোয়ার হোসেন ডিপজল। সঙ্গে নিয়েছিলেন এক ঝাঁক চলচ্চিত্র তারকা ও কর্মী-সমর্থকের বহর। কিন্তু পড়েন চরম বিব্রতকর পরিস্থিতির মুখে।

পরে মনোনয়ন ফরম না কিনেই ফিরে আসতে বাধ্য হন এই চলচ্চিত্র প্রযোজক, পরিচালক ও অভিনেতা । ঘটনাটি মঙ্গলবার (৮ জুন) ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঘটে।

ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে জানা যায়, ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে বিএনপির সাবেক সংসদ সদস্য এখলাস উদ্দিন মোল্লা তার সহকর্মীদের নিয়ে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনতে আসেন। এসময় মনোনয়ন বিতরণ কমিটির সদস্যরা এখলাস উদ্দিন মোল্লার আওয়ামী লীগ বা অন্য সহযোগী সংগঠনের প্রাথমিক সদস্য ফরম পূরণ করেছেন কিনা জানতে চান।

এখলাস উদ্দিন মোল্লার কাছে এই সংক্রান্ত কাগজপত্রও দেখতে চান সংশ্লিষ্টরা। কিন্তু তিনি কোনো কাগজপত্র দেখতে পারেননি। তাই দলের নিয়মানুযায়ী তার কাছে মনোনয়নপত্র বিক্রি করা হয়নি। পরে সেখান থেকে বের হয়ে যান তিনি।

এসময় বাইরেই অপেক্ষা করছিলেন মনোনয়ন প্রত্যাশী অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এখলাস উদ্দিন মোল্লার ফরম কিনতে না পারার কারণ জানতে পেরে ডিপজলও চলে যান।

জানা গেছে, আওয়ামী লীগের কোনো পর্যায়ের প্রাথমিক সদস্যও নন ডিপজল। বরং তিনি বিএনপি সমর্থিত সাবেক ওয়ার্ড কাউন্সিলর। বিষয়টি নিয়ে উপস্থিত আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে গুঞ্জন সৃষ্টি হয়।

এসব গুঞ্জন ও মনোনয়ন ফরম কেনার যোগ্যতা না থাকায় নিরাশ হয়ে কার্যালয় ছাড়তে বাধ্য হন ডিপজল ও তার সমর্থকরা। তার সঙ্গে থাকা চলচ্চিত্র তারকা ও সমর্থকরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

তারকাদের মধ্যে ডিপজলের সঙ্গে ছিলেন জায়েদ খান, মিশা সওদাগর, রুবেল, রোজিনা, অঞ্জনা, দিলারা, নৃত্যশিল্পী মাসুম বাবুল প্রমুখ। তাদের মধ্যে অনেকেই আওয়ামী লীগের কর্মী-সমর্থক হিসেবে পরিচিত। কেউ কেউ দায়িত্ব পালন করছেন আওয়ামী লীগের কিছু অঙ্গ সংগঠনে।

এ প্রসঙ্গে ডিপজলকে কল দেয়া হলে মোবাইল বন্ধ পাওয়া যায়। তবে আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক সায়েম খান বলেন, আমরা প্রথমে নিশ্চিত হওয়ার চেষ্টা করি যে, যিনি দলীয় মনোনয়ন নেবেন তিনি আমাদের কোনো সংগঠনে রয়েছেন কি না। সেটি নিশ্চিত হয়ে মনোনয়নপত্র বিতরণ করা হয়। একই সঙ্গে আমাদের দলীয় নেতাকর্মীদের মধ্যে এই দুজনের বিষয়ে বিরূপ মনোভাব থাকায় আপাতত তাদের মনোনয়নপত্র দেওয়া হয়নি।

সান নিউজ/এমএইচ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বাবা-ম...

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ

নিজস্ব প্রতিবেদক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে চলতি...

চার বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা...

কাশ্মিরে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক : ভারত-শাসিত জম্মু-কাশ্মিরে সড়ক দুর্ঘটনায়...

মাছ ধরা দেখতে গিয়ে যুবক নিহত 

জেলা প্রতিনিধি: রাজবাড়ীর দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুন থেকে পদ্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা