বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

লাইফস্টাইল

আপনার দিনটি আজ কেমন যাচ্ছে...

সান নিউজ ডেস্ক : ইংরেজি খ্রিস্টাব্দ ২০২১ সালের চতুর্থতম দিন আজ সোমবার (৪ জানুয়ারি)। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

পরিবারের কেউ আজ আর্থিক ব্যাপারে আপনার প্রতি বিরাগভাজন হতে পারেন। লেনদেনে সতর্ক থাকুন। ইচ্ছা করলেই আজ আপনি অনেক কিছু করতে পারেন- এমন মনোভাব আপনার কাজের গতিধারায় এনে দেবে আত্মবিশ্বাস।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

যৌথ ও অংশীদারি কাজে নিজেকে সম্পৃক্ত রেখে নজরদারি বাড়িয়ে দিতে হবে। ক্ষমতাবান কারও আনুকূল্য পাওয়া সহজ হবে। অধীনস্থদের কাজের ব্যাপারে সতর্ক থাকুন। প্রিয়জনের সঙ্গে উত্তেজনা প্রকাশ করা ঠিক হবে না।

মিথুন : ২১ মে-২০ জুন

আর্থিক ব্যাপারে প্রিয়জনের মতামতকে গুরুত্বসহকারে বিবেচনা করুন। কারো কথায় নির্ভর করে নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করা ঠিক হবে না। পারিবারিক কাজ দিনের শুরু থেকেই সম্পাদনের উদ্যোগ নিলে ভালো করবেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কোনো না কোনো কারণে আপনার শত্রুরা মাথা চাড়া দিয়ে উঠতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার বিষয়টি নিয়ে আরেকবার ভাবুন। নতুন চুক্তির বিষয়ে আজ অনেকটাই অগ্রগতি হবে। বৈষয়িক কাজে মনোযোগ আরোপ করুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

পাওনা টাকা আদায়ে আজ অনেকটাই অগ্রগতি হবে। কোনো না কোনো কারণে আপনার মাথা আজ গরম হতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার বিষয়টি অপেক্ষা করছে। বিশ্রাম নিন এবং ঠাণ্ডা মাথায় ভাবুন ও সিদ্ধান্ত নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

রাজনৈতিক কর্মকাণ্ড আজ আপনার অনুকূলে থাকবে। রাজনৈতিক আলোচনাকালে নিজের কর্মী বা অন্যদের সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করা উত্তম হবে। যৌথ কোনো কাজে আজ একটু কৌশলী হতে হবে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ আপনাকে আর্থিক লেনদেনে যথেষ্ট সতর্ক থাকতে হবে। প্রভাবশালীদের সহযোগিতায় পদোন্নতির বিষয়ে অগ্রগতি হতে পারে। পরিবারের সবাইকে নিয়ে দূরে কোথাও বেড়াতে যাওয়া আজ হয়তো ঠিক হবে না।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

ব্যবসায়িক লেনদেনে অংশীদারের কারণে জটিলতা বেড়ে যেতে পারে তবে প্রবাসী কোনো বন্ধু এ ব্যাপারে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। বাতিল হয়ে যাওয়া বিয়ের অগ্রগতির কারণে মন-মানসিকতা উৎফুল্ল হয়ে উঠতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

নিজের জরুরি কাজগুলো মধ্যাহ্নের আগেই শেষ করার উদ্যোগ নিন। আজ কোনোভাবেই পরিকল্পনা বাতিল বা পাল্টানো উচিত হবে না। প্রয়োজনে কর্মস্থলে পদস্থদের সঙ্গে কৌশলে সমঝোতা করে নিতে পারলে ভালো হয়।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ কর্মস্থলে বয়স্ক ও প্রভাবশালীদের সঙ্গে কৌশলে কাজ করার চেষ্টা করুন। এতে করে কর্মস্থলে তাদের আনুকূল্য পাওয়া সহজ হবে। বন্ধুদের সহযোগিতায় ব্যাংক ঋণসহ যে কোনো ধরনের ঋণপ্রাপ্তি সহজতর হতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

অংশীদারি ব্যবসায় আজ অংশীদারের সঙ্গে আর্থিক সম্পর্কের উন্নতির যোগ রয়েছে। পেশাগত কাজে প্রিয় স্বজনদের লাগানও সহজ হবে। বিদেশে অবস্থান করা খুব ঘনিষ্ঠ কারও হঠাৎ অসুস্থতা আপনাকে অস্থিরতায় ফেলে দিতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কারো কথায় আজ উত্তেজিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি। বৈদেশিক ব্যবসায়ীদের মধ্য থেকে আপনার সঙ্গে চুক্তি ভঙ্গ করে ঝামেলার সৃষ্টি করতে পারে। লেনদেন ও কেনাকাটায় সাবধান থাকুন।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আচরণবিধি লঙ্ঘন করে ডিসি-এসপি'র সামনে বিদ্রোহী প্রার্থীর মিছিল

মুশফিক আরিফ, বরগুনা : বরগুনা পৌরসভায় নির্বাচনী আচরণবিধি লঙ্...

বাইডেন প্রশাসনের কর্মকর্তা ড. মঈন খানের ভাগ্নি

নিজস্ব প্রতিদেবদক : বাংলাদেশি বংশ...

৭৪-এ পা দিলেন মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : বিএনপির মহাসচি...

রাঙামাটি পৌর নির্বাচন : দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি : আসন্ন রাঙামাটি পৌরসভা নির্বাচন...

ভালো সাইকেল তৈরি করে বাংলাদেশ : মমতা

আন্তর্জাতিক ডেস্ক : বাংলাদেশে খুব ভালো সাইকেল তৈরি হয় বলে ম...

জলবায়ুর ঝুঁকি নিয়ে মোমেন-কেরির ফোনালাপ

নিজস্ব প্রতিবেদক: মার্কিন প্রেসিডেন্টের জলবায়ু বিষয়ক বিশেষ দ...

দেশে একজন মানুষও না খেয়ে নেই : অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : দেশে একজন মানু...

টাইগারদের নির্বাচক হলেন রাজ্জাক

ক্রীড়া প্রতিবেদক : বাড়ছে বয়স, কমছ...

গাইবান্ধায় চাঞ্চল্যকর ভ্যানচালক হত্যার আসামি আটক 

নিজস্ব প্রতিনিধি, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জের চাঞ্চ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা