আন্তর্জাতিক

অপরিষ্কার রাখায় মাথায় আবর্জনা ঢেলে দিলেন সাংসদ

আন্তর্জাতিক ডেস্ক: রাস্তায় পানির লাইন পরিষ্কার না রাখায় এক ব্যক্তির মাথায় ময়লা-আবর্জনা ঢেলে দেওয়ার ঘটনা ঘটেছে। ভুক্তভোগী ব্যক্তিটি পেশায় একজন কন্ট্রাক্টর।

ময়লা পরিষ্কার করে ড্রেনের লাইন সচল না রাখার অভিযোগ এনে প্রকাশ্য রাস্তার ওপর জমে থাকা পানির ওপর তাকে বসিয়ে এই ‘শাস্তি’ দেওয়া হয়। চরম স্বেচ্ছাচারিতা মূলক এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাইয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, কয়েকদিনের টানা বৃষ্টিপাতে মুম্বাইয়ের নানা এলাকায় রাস্তার ওপর পানি জমে যায়। শহরের ড্রেনগুলো ময়লা-আবর্জনায় ভরে থাকায় সৃষ্টি হয় এই পরিস্থিতির।

উত্তর মুম্বাইয়ের স্থানীয় এক সাংসদ ড্রেনের ময়লা পরিষ্কারের জন্য দায়িত্বপ্রাপ্ত কন্ট্রাক্টরকে ডেকে রাস্তায় জমে থাকা পানির মধ্যে বসতে বাধ্য করেন এবং ঘটনাস্থলে উপস্থিত অন্যদেরকে তার মাথার ওপর আবর্জনা ফেলতে আদেশ দেন।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্লাটফর্মে ভুক্তভোগী ব্যক্তিকে হয়রানির এই ভিডিওটি ভাইরাল হয়েছে। অভিযুক্ত ওই সাংসদ বা এমএলএ’র নাম দিলীপ লান্ডে। শিব সেনা এই সাংসদ উত্তর মুম্বাইয়ের কান্দিভালি আসন থেকে নির্বাচিত হন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সাংসদ দিলীপ লান্ডে-সহ আরও বেশ কয়েকজন রাস্তায় জমে থাকা পানির মধ্যে এক ব্যক্তিকে বসার আদেশ দেন। ওই ব্যক্তি কিছুটা বসতেই সাংসদের এক সহযোগী তাকে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেন। এরপর সাংসদের নির্দেশনা অনুযায়ী দুই ব্যক্তিকে ভুক্তভোগীর মাথার ওপর ময়লা-আবর্জনা নিক্ষেপ করতে দেখা যায়।

অভিযুক্ত শিব সেনা সাংসদ দিলীপ লান্ডে

পরে দেওয়া এক বিবৃতিতে সাংসদ লান্ডে দাবি করেন, এই এলাকার রাস্তায় পানি জমাট বাঁধা থেকে রক্ষা করতে অনেকেই তাদের কর্তব্য পালন করেনি। তাই ওই ব্যক্তিকে শাস্তি দেওয়া হয়েছে।

তিনি আর বলেন, ‘মানুষ আমাকে বিশ্বাস করেছে এবং নির্বাচনে ভোট দিয়ে জয় এনে দিয়েছে। তাই আমি আমার দায়িত্বপালন করতে এখানে এসেছি। পার্টির স্থানীয় প্রধান এবং শিব সৈনিকদের সঙ্গে নিয়ে আমি এখানে বন্ধ ড্রেন পরিষ্কার করতে এসেছি।’

সাংসদ লান্ডের দাবি, ‘এই কাজ ওই কন্ট্রাক্টরের করার কথা, কিন্তু সে এটা করেনি। যার কারণে ড্রেন পরিষ্কার করতে আমাকে এখানে আসতে হয়েছে।’

সূত্র: এনডিটিভি

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন, আহত ৭

জেলা প্রতিনিধি: চাঁদপুরের মাঝিরচরে ভোলা থেকে ঢাকাগামী এমভি ক...

মার্কিন প্রতিনিধিদল ঢাকায় আসছে কাল

নিজস্ব প্রতিবেদক: শ্রম আইন নিয়ে আলোচনা করতে আগামীকাল ঢাকায় আ...

মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে নিহত ১

জেলা প্রতিনিধি : টাঙ্গাইল জেলার ঘ...

শিশুর বিকাশে খেলাধুলার বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো....

হোটেল থেকে জাল নোটসহ আটক ২

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলা সদর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা