খেলা

নিজেই জানেন না তার কতোগুলো সন্তান!

ক্রীড়া ডেস্ক : একজন বাবা জানেন না তার কতগুলো সন্তান আছে? অবিশ্বাস্য হলেও ঘটনা সত্য এবং এমন একজনের সঙ্গে এই ঘটনার যোগসূত্র, যার নাম শুনলেই সবাই চোখ কপালে তুলবেন। তিনি আর কেউ নন, ফুবলের অবিসংবাদিত কিংবদন্তি পেলে। ব্রাজিলিয়ান কালো মানিক।

তার স্ত্রীর সংখ্যা তিনটি। এছাড়া পরকীয়া করেছেন অসংখ্য। যে কারণে নিজের সন্তানের সংখ্যাই জানেন না এই ব্রাজিলিয়ান গ্রেট ফুটবলার।

জীবন সায়াহ্নে এসে এমন চাঞ্চল্যকর স্বীকারোক্তি নিজেই করলেন এই ব্রাজিলিয়ান কিংবদন্তি। স্বীকার করে নিলেন, নিজের তিন স্ত্রী ছাড়াও বহু বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তার। বান্ধবীদের সঙ্গে তার বহু সন্তানেরও জন্ম হয়েছে। সব মিলিয়ে তার নিজের সন্তানের সংখ্যা কত? সেটাই জানেন না পেলে।

সম্প্রতি পেলেকে নিয়ে একটি ডকুমেন্টরি প্রকাশ করা হয়েছে। সেখানেই এসব চাঞ্চল্যকর দাবি করতে শোনা গেছে তিনটি বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে।

তিনি নিজেই সেই ডকুমেন্টারিতে বলেছেন, ‘তার স্ত্রী তিনজন। তিনটি বিয়ে করার পরও বহু বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। যাদের অনেকের গর্ভেই সন্তানের জন্ম হয়েছে।’

এসব কিছু প্রথমে নাকি জানতেই পারেননি পেলে। ফুটবল সম্রাট নিজেই জানিয়েছেন সেটা যে, একাধিক সন্তানের সঙ্গে তার পরিচয় হয় অনেক পর। তবে, সব মিলিয়ে কতগুলি সন্তান আছে, সে হিসেব পেলের কাছে নেই। যদিও পেলের দাবি, তার এই বিবাহ বহির্ভূত সম্পর্কগুলির ব্যাপারে সবকিছুই তার স্ত্রীরা জানতেন। কারও কাছে কোনও কিছুই তিনি গোপন করেননি।

প্রসঙ্গতঃ ১৯৬৬ সালে রোজমেরিকে প্রথম বিয়ে করেন পেলে। দ্বিতীয় বিয়ে হয় ১৯৯৪ সালে অ্যাজিরিয়া নামে এক মডেলের সঙ্গে। প্রথম দুই স্ত্রীর গর্ভে পেলের সন্তানের সংখ্যা পাঁচ। ২০০৮ সালে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ৭৫ বছর বয়সে এসে ২০১৬ সালে শেষবার বিয়ে করেন ফুটবল সম্রাট।

এবার বিয়ে করেন ৫০ বছরের মডেল অভিনেত্রী মারসিয়া আওকিকে। সব মিলে স্বীকৃতভাবে ৭ জন সন্তান রয়েছেন পেলের। এতদিন পর ফুটবল সম্রাট নিজে ফাঁস করলেন এই ৭ জনের বাইরে আরও বেশ কয়েকজন সন্তান তার আছে। তবে, সেটা ঠিক কতজন তা জানেন না তিনি। শেষ বয়সে পেলের এই ‘সাফ কথা’ নিয়ে এরইমধ্যে আলোচনা শুরু হয়ে গেছে।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

শ্রমিকদের নিরাপত্তায় শিল্প পুলিশ বদ্ধপরিকর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈদ...

ট্রেনের ধাক্কায় নিহত ১

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার প...

জাতীয় বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে তীব্র গরমের কারণে জাতীয় বিশ্ববিদ...

হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় তীব্র দাবদাহে...

ট্রেনের ধাক্কায় রেল কর্মচারী নিহত

জেলা প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রামে ট্রেনের ধাক্কায় আব্দ...

সাপের কামড়ে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে সাপের কামড়ে আযম আলী (৪...

রোহিতকে নিয়ে ভুয়া নিউজ হচ্ছে

স্পোর্টস ডেস্ক : চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭ত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা