স্বাস্থ্য

দেশজুড়ে এরিস্টো ফার্মার বিশেষ টেলিমেডিসিন সেবা

সাইদুর রহমান রুমী:

দেশে করোনাভাইরাসের এ আপদকালীন লকডাউনের সময়ে গৃহবন্দী সাধারণ মানুষদের জরুরী স্বাস্থ্য পরামর্শ দিতে স্বনামধন্য ফার্মাসিউটিক্যালস কোম্পানি এরিস্টো ফার্মা দিচ্ছে বিশেষ টেলিমেডিসিন সেবা।

ঢাকাসহ সারা দেশের বড় বড় শহরের বিভিন্ন পর্যায়ের বিশেষজ্ঞ প্রায় কয়েকশ ডাক্তার এ সেবা তালিকায় যুক্ত রয়েছেন। সমস্যাগ্রস্ত মানুষ এসব ডাক্তারদের ফোনে সম্পূর্ণ বিনামূল্যে তাদের পরামর্শ নিতে পারবেন।

মেডিসিন,ডায়াবেটিকস, শিশু, গাইনী, সার্জারি, অর্থোপেডিক, নাক কান গলাসহ বিভিন্ন স্বনামধন্য ডাক্তারগণ ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লাসহ প্রায় সব জেলায় এ সেবা কার্যক্রম রয়েছে।

এরিস্টো ফার্মা পেশেন্টস সাপোর্ট নামে এরিস্টো ফার্মার পেইজ হতে ডাক্তারদের পুরো তালিকা ( https://www.facebook.com/ Aristopharma Patients' Support) পাওয়া যাবে।

এ প্রসঙ্গে এরিস্টো ফার্মার জেনারেল ম্যানেজার মার্কেটিং এস এম নূর হোসেন সান নিউজকে বলেন, বাংলাদেশের এই আপদকালীন সময়ে “করোনাভাইরাস” মোকাবিলায় এরিষ্টোফার্মা লিমিটেড সকলের সহায়তার লক্ষ্যে এই ফেসবুক পেজটি পরিচালনা করছে। এর একমাত্র উদ্দেশ্য, এই সময়ে ঘরে বসেই টেলিফোনের মাধ্যমে বিনামূল্যে সবধরনের চিকিৎসা পরামর্শ সেবা নিশ্চিত করা ।

এই পেইজ টিতে বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারদের নাম,পদবি ও ফোন নাম্বার পোষ্ট আকারে (তাদের সম্মতিক্রমে) প্রদান করা হয়েছে। যে কেউ উনাদের ফোন করে বিনামূল্যে সবধরনের চিকিৎসা বিষয়ক পরামর্শ গ্রহণ করতে পারবেন।

তিনি জনসাধারণকে এরিস্টো ফার্মার এ সেবা বিনা দ্বিধায় গ্রহণ করার আহবান জানান। তিনি যে সকল ডাক্তার স্বেচ্ছাসেবা ভিত্তিতে এ সেবার সাথে যুক্ত হতে চান, তাদের নাম,পদবি, বিশেষত্ব, ঠিকানা ও এক কপি ছবি এরিস্টো ফার্মার ফেসবুক পেজের ইনবক্স এ প্রদান করার অনুরোধ জানান।

এস এম নূর হোসেন জানান. আমরা এই পেইজ এ আগ্রহী এ সকল ডাক্তারদের তথ্য অন্তর্ভুক্তির মাধ্যমে জনসাধারণের নিকট সহজলভ্যতা নিশ্চিত করব।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪০

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

চোর সন্দেহে গণপিটুনি, নিহত ২

জেলা প্রতিনিধি: গাজীপুরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহ...

সাত‌ক্ষিরায় বজ্রাপা‌তে শ্রমিক নিহত    

ভোলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দি...

মেহেদির রং শুকানোর আগেই মারা গেল তরুণ

নোয়াখালী প্রতিনিধি: হাতে বিয়ের মে...

ধীরেন্দ্রনাথ দত্ত’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা