রাজনীতি

তাবিথের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের প্রচারণা মিছিলে দুর্বৃত্তের হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় প্রার্থী ও তার কর্মী-সমর্থকদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে হামলায় একজন আহত হয়ছে বলে অভিযোগ করেছেন তাবিথ আউয়াল।

রোববার বেলা ১১টার দিকে মিরপুর এক নম্বর মাজার রোড এলাকায় প্রচারণা চলাকালে এসব অভিযোগ করেন তাবিথ আউয়াল।

মিরপুর শাহ আলী মাজার জিয়ারতের মাধ্যমে আজ ৩য় দিনের প্রচারণা শুরু করেন তাবিথ। প্রচারণা চলাকালেই এ হামলা চালানো হয় জানিয়ে তিনি বলেন, প্র‌তিপ‌ক্ষের লোকজন জয়বাংলা স্লোগান দিয়ে আমা‌দের প্রচারণায় হামলা করেছে। ইটপাটকেল নিক্ষেপ করেছে। আমরা প্রচার কাজ চালা‌তে পার‌ছি না। আমরা শা‌ন্তিপূর্ণভা‌বে প্রচারণা চালা‌তে চাই। হামলায় আল আমিন না‌মের এক কর্মী আহত হ‌য়ে‌ছেন। গতকাল (১১ জানুয়ারি) আমার কর্মীদের ওপর হামলা হ‌য়ে‌ছে তা ইসিকে জানা‌বো। প্রচারণাকালে নির্বাচন ক‌মিশনা‌রের ভূ‌মিকার দি‌কে তা‌কি‌য়ে আছি ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী তাবিথ আউয়াল।

এরপরে তাবিথ আউয়াল উত্তর বিশিল, গুদারাঘাট, চিড়িয়াখানা রোড, ১ নং মিরপুর ঈদগাঁ মাঠ , ডি ব্লক মুক্তিযোদ্ধা মার্কেট, ১২ নং ওয়াডে দক্ষিণ বিশিল, হাজী বশির উদ্দিন স্কুল রোড, হাবুলের পুকুর পাড়, ১৩ নং ওয়ার্ডে উত্তর পীরের বাগ, ৬০ ফিট, মধ্য পীরের বাগ, মোল্লা পাড়া, মনিপুরি স্কুল রোড, জোনাকি রোড, বড়বাগ হয়ে মিরপুর থানা, ১০ নং ওয়ার্ডে মিরপুর মাজার থেকে ২য় কলোনী, ৩য় কলোনী হয়ে দারুস সালাম ফুরফুরা শরীফে জনসংযোগ করবেন।

গণসংযোগকালে তাবিথ আউয়াল বলেন, আমরা ইতোমধ্যে নাগরিক সমস্যার ১২টা জায়গা চিহ্নিত করেছি। দায়িত্ব পেলে এই ১২টা জায়গায় আমরা সমন্বয় ও গুরুত্বের ভিত্তিতে একযোগে কাজ শুরু করবো। ডেঙ্গু, পানি, পয়ঃনিষ্কাশন ও যানজটের মতো বাসা ভাড়াও ঢাকার বাসিন্দাদের জন্য একটি বড় সমস্যা। এই লড়াইয়ে জয়ী হতে পারলে ঢাকার নাগরিক সমস্যার সমাধানে কাজ করা সহজ হবে।

তিনি বলেন, ঢাকার দুই সিটি করপোরেশনের প্রতিটি স্তর ‘দুর্নীতিতে ভরে গেছে’। মেয়র নির্বাচিত হলে তিনি সবার আগে এই দুর্নীতি দমনে কাজ করতে চান বলে জানান। তাবিথ বলেন, পুলিশের মামলা হবে, হামলা হবে আওয়ামী লীগের ক্যাডারদের পক্ষ থেকে। আমরা শত বাধা বিপত্তি উপেক্ষা করেও নির্বাচনী মাঠে থাকবো ইনশা আল্লাহ।

এ সম‌য়ে বিএন‌পির নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদ‌লের সভাপতি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পাদক সুলতানা আহ‌মেদ। ৭ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী দে‌লোয়ার হো‌সেন দুলু, ১০ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী মাসুদ খান, লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা,. মোস্তা‌ফিজুর রহমান ইরান, স্বেচ্ছা‌সেবক দল উত্ত‌রের সভাপ‌তি ফখরুল ইসলাম র‌বিন, সাধারণ সম্পাদক রে‌জোওয়ান ইসলাম রিয়াজসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

রাজধানীতে এসবির রিপোর্টার নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তোফাজ্জল হোসেন...

দ. আফ্রিকায় বাংলাদেশিকে হত্যা

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এ...

মুন্সীগঞ্জে বিএনপির ইফতার মাহফিল

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবা...

চট্টগ্রামে কারখানায় ভয়াবহ অগুন

জেলা প্রতিনিধি : চট্টগ্রামে একটি জুতার কারখানায় ভয়াবহ অগ্নিক...

ভাড়া নিয়ে হয়রানি করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : ঈদে যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায়ের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা