খেলা

কাকে জীবনসঙ্গী করবেন বুমরাহ?

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েকদিন ধরে ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহর বিয়ে নিয়ে আলোচনা হচ্ছে। কে হতে যাচ্ছেন তার হবু জীবনসঙ্গী, তা নিয়ে অনেকে জানার আগ্রহও প্রকাশ করেছেন।

ইতিমধ্যে নিশ্চিত হওয়া গেছে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টে খেলছেন না পেসার বুমরাহ। ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে না থাকায় ভক্তরা ধরেই নিচ্ছেন বিয়ে অতি শীঘ্রই করতে চলেছেন তিনি। তাছাড়া, ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন ডানহাতি এই পেসার।

বোর্ডের বরাত দিয়ে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ২৭ বছর বয়সী বুমরাহ বিয়ের ছুটি নিয়েছেন। বোর্ডকে তিনি বলেছেন, বিয়েটা এখন সেরে রাখলে এবং বিশ্রাম নিয়ে রাখলে সামনের বড় আসরগুলোতে ভালো পারফরম্যান্স করতে সুবিধা হবে।

ভারতীয় সংবাদ মাধ্যম একবার বলছে বিরাট কোহলি-মানিশ পান্ডেদের পথ ধরে অভিনেত্রী বিয়ে করতে যাচ্ছেন বুমরাহ। কেউ কেউ দাবি করেছে, অভিনেত্রী নয় বুমরাহর স্ত্রী হতে যাচ্ছেন ক্রীড়া বিষয়ক অনুষ্ঠানের উপস্থাপন। বিরাট নয় তিনি স্টুয়ার্ড বিন্নির পথ ধরছেন।

বুমরাহর অর্ধাঙ্গী হতে যাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরী। তেলেগু এবং মালায়ালাম ভাষায় বেশ কিছু সুপারহিট সিনেমার হিরোইন ছিলেন তিনি। তাদের দু'জনের পরিচয়, প্রেম নিয়ে এর আগে সংবাদও প্রকাশিত হয়েছে।

অনেক বলছেন বুমরাহ কোন অভিনেত্রীকে নয়, বিয়ে করছেন ক্রিকেট উপস্থাপক সানজানা গণেশকে। স্টার স্পোর্টসের ক্রীড়া প্যানেলের নিয়মিত মুখ তিনি। সানজানা ২০১৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড পর্যন্ত গিয়েছিলেন। তিনিও মিডিয়া অঙ্গনের পরিচিত মুখ।

গুঞ্জন এই দু'জনেই সীমাবদ্ধ নয়। ক্যারিয়ারের শুরুতে ভারতীয় পেসারের দক্ষিণী অভিনেত্রী রাশ্মি খান্নার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলেও খবর বের হয়। যদিও রাশ্মি সেই গুঞ্জন পরে উড়িয়ে দিয়েছিলেন। বুমরাহ অবশ্য পরিচিত এই মুখদের বাইরে কাউকে বিয়ে করলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা