খেলা

অধিনায়ক হিসেবে মাশরাফির শেষ সিরিজ!

ক্রীড়া ডেস্ক:

গত বছর বিশ্বকাপ থেকে ফিরে আর কোন ম্যাচে দেখা যায়নি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। তার ওয়ানডে সিরিজ খেলা নিয়ে শুরু হয়েছিল এক প্রকার সংশয়। তবে বুধবার (১৯ ফেব্রুয়ারি) বোর্ড মিটিংয়ে সব সংশয়ের জট খুললো। বোর্ড মিটিং শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে মাশরাফি খেলবেন এবং দলের নেতৃত্ব দিবেন। তবে মাশরাফির এটাই শেষ সিরিজ কিনা সে ব্যাপারে কোন কিছু স্পষ্ট করেননি।

বিসিবি বোর্ড সভায় টেস্ট অধিনায়ক মুমিনুল হক, মুশফিকুর রহিম ও তামিম ইকবালের সঙ্গে কথা বলেছেন বিসিবি সভাপতি। জিম্বাবুয়ের বিপক্ষে আগামী ২২ ফেব্রুয়ারী থেকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজ নিয়েও একান্তে কথা বলেছেন নাজমুল হাসান পাপন।

সেখানেই মাশরাফির বিষয় নিয়ে কথা বলেন বিসিবি বস। মাশরাফির ওয়ানডে সিরিজ খেলা নিয়ে আজ দুপর পর্যন্ত একটা ধোঁয়াশা ছিল। কারণ ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু নিশ্চিত করে বলতে পারেননি মাশরাফি জিম্বাবুয়ের সাথে ওয়ানডে সিরিজ খেলবেন কিনা?

বোর্ড মিটিং শেষে নাজমুল হাসান পাপন বলেন, ‘জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাশরাফি খেলবেন এবং দলের নেতৃত্ব দিবে। বিসিবি প্রধান বলেন অধিনায়ক হিসেবে এটাই হবে মাশরাফির শেষ সিরিজ।’

তবে এ নিয়ে কোন মন্তব্য করেননি মাশরাফি। বোঝাই যাচ্ছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মধ্যস্থতা ছাড়া মাশরাফি ইস্যুর জট খুলবে না। কয়েকদিন ধরে শেরে বাংলায় জিম করার পাশাপাশি নিজে থেকে বোলিং অনুশীলন করছেন মাশরাফি। বোর্ড প্রধানের সঙ্গে ইতিবাচক কথা হয়েছে বলেই তিনি হয়তো অনুশীলন করছেন। তারই আলোকে শেরে বাংলায় ‘গুঞ্জন ’ মাশরাফির খেলা নিয়ে যে সংশয় ছিল, তা কেটে গেছে।

নড়াইল এক্সপ্রেস সিলেটে যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে, তাতে খেলতে রাজি হয়েছেন। বোর্ড মিটিং শেষে এমনটাই জানালেন নাজমুল হাসান পাপন।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

ইসরায়েলি বিমান হামলায়, নিহত ৩৬

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েল সিরিয়ার আলেপ্পো প্রদেশে বিমান হাম...

সেতু থেকে বাসে পড়ে, নিহত ৪৫

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ আফ্রিকা...

দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

জেলা প্রতিনিধি: সাভারে শহিদুল ইসল...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪০

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

চোর সন্দেহে গণপিটুনি, নিহত ২

জেলা প্রতিনিধি: গাজীপুরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা